শুক্রবার, ২০ মে ২০২২, ০৩:২১ পূর্বাহ্ন

জাতীয় শিক্ষক দিবস ২০২২ উপলক্ষে গুনীজনদের সংবর্ধণা

Exif_JPEG_420

নুরুল আলম:: মুজিববর্ষে জাতীয় শিক্ষক দিবস ২০২২, বর্তমান প্রেক্ষাপটে শিক্ষক ও গণমাধ্যমের ভূমিকা র্শীষক আলোচনা সভা ও গুনীজনদের সংবধর্ণা তালিকায় সাংবাদিকতায় স্বীকৃতি স্বরুপ খাগড়াছড়ির গুইমারা প্রেসক্লাবের সভাপতি নুরুল আলম কে “সাউথ এশিয়া গোল্ডেন এ্যাওয়ার্ড-২০২২” প্রদান করেছেন।

সাউথ এশিয়া সোস্যল এডুকেশন ফাউন্ডেশন এর উদ্যোগে গত ২৯ জানুয়ারি ২০২২ শনিবার বিকাল ৪টায়, নিউ চিংড়ি চাইনিজ রেষ্টুরেন্ট, কাটাবন মোড়, ঢাকায়।

উক্ত অনুষ্ঠানের আলোচক হিসেবে উপস্থিত থাকবেন, অধ্যাপক ড. মো” শহীদুর রশীদ ভূঁইয়া, মাননীয় উপাচার্য, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, পীরজাদা শীদুল হারুন, অধ্যক্ষ, আফসার উদ্দিন গার্লস ফাজিল ডিগ্রী মাদ্রাসার ড. হাফেজ মোহাম্মদ আব্দুল করিম। প্রতিষ্টাতা ও অধ্যক্ষ, শামসুল হক মহিলা মাদ্রাসা, ময়মনসিংহ আবুল খাইর মোহাম্মদ নুরুজ্জামান, চেয়ারম্যান, বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতি মো: মঞ্জুর হোসেন ঈসা, অতিরিক্ত সচিব, অর্থ মন্ত্রনালয়, ড. আব্দুল হাই সিদ্দিক, হেড অব নিউজ, বাংলা ভিশন ও সাবেক মহা-পরিচালক, পিআইবি, গুইমারা প্রেসক্লাব সভাপতি নুরুল আলম।

গুনীজনদের সংবধর্ণা তালিকায় সাংবাদিকতায় স্বীকৃতি স্বরুপ খাগড়াছড়ির গুইমারা প্রেসক্লাবের সভাপতি নুরুল আলম কে “সাউথ এশিয়া গোল্ডেন এ্যাওয়ার্ড-২০২২” প্রদান করেছেন।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন, সৈয়দ মার্গুব মোর্শেদ, সাবেক তথ্য সচিব ও সংগঠনের প্রধান উপদেষ্টা। সংগঠনটি প্রতিষ্ঠালগ্ন থেকে জাতীয় ও আর্ন্তজাতিক দিবস পালনসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ডে অংশগ্রহন করে, এছাড়াও ঢাকাতে দুটি পথকলি স্কুল পরিচালনা করছেন।

গুণিজনদের সংবর্ধণা অনুষ্ঠান শুরু হয় বিকাল ৪টায় নিউ চিংড়ি চাইনিজ রেষ্টুরেন্টে। নামাজের জন্য বিরতী দিয়ে আবার দ্বিতীয় পর্ব অনুষ্ঠানে বক্তব্য ও পুরস্কার বিতরনি অনুষ্ঠানে রাত্রের খাবার শেষে ব্যপক আয়োজনের মধ্য দিয়ে রাত ৭:৩০ এই অনুষ্ঠান সমাপ্ত হয়।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd