শুক্রবার, ২০ মে ২০২২, ০৯:৫০ পূর্বাহ্ন

খাগড়াছড়ির গুইমারায় ইউএনও’র প্রেস ব্রিফিং: “মুজিববর্ষে প্রধানমন্ত্রীর গৃহ উপহার”

খাগড়াছড়ির গুইমারায় ইউএনও’র প্রেস ব্রিফিং: “মুজিববর্ষে প্রধানমন্ত্রীর গৃহ উপহার”

নুরুল আলম:: মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২৬ এপ্রিল সারাদেশে ঈদ উপহার স্বরুপ ৩২ হাজার ৯ শত ৪টি গৃহহীন ও ভূমিহীন পরিবারকে নতুন ঘর হস্তান্তর করবেন। মুজিবর্ষে মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন অনুযায়ী দেশে একজন মানুষও গৃহহীন থাকবেনা। এই স্বপ্ন বাস্তবায়নে দ্রুত গতিতে কাজ চলছে।

সোমবার ২৫ এপ্রিল গুইমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা তুষার আহামেদ তাঁর দপ্তরে সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের উপস্থিতিতে এই তথ্য জানান।

এদিকে গুইমারা উপজেলার ইতিমধ্যে ১ম পর্যায়ে প্রথম ধাপে ১০টি, ১ম পর্যায়ে ২য় ধাপে ২৯টি এবং ২ পর্যায়ে ১ম ধাপে ৬৫টি ২য় পর্যায়ে অতি ৬০টি এবং ৩ পর্যায়ে ৫০টি সহ মোট ২১৪ টি গৃহ উপজেলার ৩ টি ইউনিয়নের উপকারভোগীদের হাতে হস্তান্তর করা হয়েছে। এই ঘরের নির্মাণ কাজও শুরু হয়েছে বলে তিনি জানান।

উক্ত প্রেস ব্রিফিং এ উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা, গুইমারা সদর ইউপি চেয়ারম্যান নির্মল নারায়ন ত্রিপুরা, হাফছড়ি ইউপি চেয়ারম্যান মংশে চৌধুরী, সিন্দুকছড়ি ইউপি চেয়ারম্যান রেদাক মারমা, দৈনিক সরেজমিন বার্তার প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: হাসান আল মামুন, গুইমারা প্রেক্লাবের সভাপতি ও প্রবীন সাংবাদিক নুরুল আলম সহ প্রশাসনিক কর্মকর্তা কর্মচারী ও স্থানীয় নেতৃবৃন্দ, বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। আগামীকালের সারা দেশের ন্যায় প্রধান মন্ত্রীর উপহারের ঘর হস্তান্তর উদ্ভোধনী অনুষ্ঠানে সকল সাংবাদিকসহ সবাইকে উপস্থিত থাকার অনুরোধ জানান।

 

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd