শুক্রবার, ২০ মে ২০২২, ০৯:১১ পূর্বাহ্ন

ব্রীজ থেকে লাফিয়ে মাটিরাঙ্গায় অবসরপ্রাপ্ত শিক্ষকের আত্মহত্যা

ব্রীজ থেকে লাফিয়ে মাটিরাঙ্গায় অবসরপ্রাপ্ত শিক্ষকের আত্মহত্যা

নুরুল আলম:: খাগড়াছড়ির মাটিরাঙ্গা সদরের ধলিয়া ব্রীজের উপর থেকে লাফিয়ে পড়ে মো: আইয়ুব আলী মজুমদার (৬৩) নামে এক অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক আত্মহত্যা করার ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১৯ এপ্রিল) দুপুরের দিকে এ ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানা পুলিশের ওসি মুহাম্মদ আলী বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

নিহত আইয়ুব আলী মজুদার মাটিরাঙ্গা উপজেলাধীন কাইশ্যারামপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক। তিনি স্ত্রী,দুই মেয়ে ও দুই ছেলেসহ নাতী-নাতনি রেখে গেছেন। তার স্ত্রী আলেয়া বেগম মাটিরাঙ্গার পলাশপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পদে কর্মরত।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানায়, ঘটনার দিন মাটিরাঙ্গার দারুচ্ছুন্নাহ মাদরাসা জামে মসজিদ থেকে জোহরের নামাজ আদায় শেষে মসজিদের অনতিদুরে ধলিয়া ব্রীজের উপর থেকে লাফিয়ে শতাধিকফুট গভীরে পড়ে যান। এসময় ঘটনাস্থলেই তিনি মৃত্যুবরণ করেন। এদিকে সেতু উপর থেকে সাবেক স্কুল শিক্ষকের লাফিয়ে আত্মহত্যার খবর ছড়িয়ে পড়লে সেখানে তার ছাত্র-ছাত্রীসহ শতশত মানুষ ভীড় করে।

পরে মাটিরাঙ্গা পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর মো. শহীদুল ইসলাম সোহাগ থানা পুলিশকে জানালে মাটিরাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলীর নেতৃত্বে পুলিশ মরদেহ উদ্ধার করে।

নিহতের ছোট ভাই মাটিরাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. তৈয়ব আলী মজুদমদার বলেন, দীর্ঘদিন ধরে তার বড় ভাই (মো. আইয়ুব আলী মজুমদার) মানসিকভাবে বিপর্জস্থ ছিলেন। স্ত্রী স্কুলে গেলে তিনি প্রায়ই কাউকে কিছু না বলে বাড়ি থেকে বেড়িয়ে যেতেন। এর আগেও কয়েকমাস আগে তিনি বেশ কয়েকদিন নিখোঁজ ছিলেন। অনেক খোজাাখুজির পর তাকে চট্টগ্রাম অক্সিজেন এলাকায় পাওয়া যায়।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd