শুক্রবার, ২০ মে ২০২২, ০৩:২৭ পূর্বাহ্ন

মাটিরাঙ্গায় যুব রেড ক্রিসেন্ট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মাটিরাঙ্গায় যুব রেড ক্রিসেন্ট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ আজ ২৪ এপ্রিল রবিবার যুব রেড ক্রিসেন্ট মাটিরাঙ্গা উপজেলা ইউনিট, খাগড়াছড়ি ব্রাঞ্চের আয়োজনে মাটিরাঙ্গা উপজেলা পরিষদ অডিটোরিয়াম হল রুমে এক ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত ইফতার ও দোয়া মাহফিলে যুব রেড ক্রিসেন্ট মাটিরাঙ্গা উপজেলা ইউনিট, খাগড়াছড়ি ব্রাঞ্চের দলনেতা মোঃ আব্দুল মালেক এর সঞ্চলনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাটিরাঙ্গা আদর্শ উপজেলার সম্মানিত চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাটিরাঙ্গা উপজেলার নির্বাহী কর্মকর্তা মিস তৃলা দেব মহোদয়।

উক্ত ইফতার ও দোয়া মাহফিলে সাগত বক্তব্য রেখে উপস্থিত ছিলেন যুব রেড ক্রিসেন্ট মাটিরাঙ্গা উপজেলা ইউনিট, খাগড়াছড়ি ব্রাঞ্চের উপদেষ্টা মোঃ ফরিদ উদ্দিন। ইফতার ও দোয়া মাহফিলে সভাপত্বিত করেন সাবেক যুব প্রধান কমল কৃষ্ণ দে।

এছাড়া আরো উপস্থিত ছিলেন যুব রেড ক্রিসেন্ট মাটিরাঙ্গা উপজেলা ইউনিট,খাগড়াছড়ি ব্রাঞ্চের কার্যকরী কমিটির দলনেতা ১, ২ ও বিভিন্ন বিভাগীয় প্রধান ও উপ-প্রধানগন এবং খাগড়াছড়ি ব্রাঞ্চের অন্তর্ভুক্ত বিভিন্ন উপজেলা ইউনিটের যুব সদস্যবৃন্দ।

অনুষ্ঠিন ইফতার ও দোয়া মাহফিলের আহব্বায়ক যুব রেড ক্রিসেন্ট মাটিরাঙ্গা উপজেলা ইউনিট,খাগড়াছড়ি ব্রাঞ্চের বন্ধুত্ব বিভাগীয় প্রধান মোঃ মামুনুর রশীদ মামুন বলেন,মাটিরাঙ্গা যুব রেড ক্রিসেন্ট ইউনিট ও অন্যন্য উপজেলা ইউনিটের যুব সদস্যদের অংশগ্রহণে অনুষ্ঠানের পরিপূর্ণতা লাভ করে।

এজন্য তিনি যুব রেড ক্রিসেন্ট খাগড়াছড়ি ব্রাঞ্চের সকল যুব সদস্যদের আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd