শুক্রবার, ২০ মে ২০২২, ১০:১৬ পূর্বাহ্ন

গুইমারা উপজেলা বাসি কে ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানালেন বাবু মেমং মারমা

গুইমারা উপজেলা বাসি কে ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানালেন বাবু মেমং মারমা

নুরুল আলম:: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গুইমারা উপজেলাসহ দেশবাসীকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন গুইমারা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পার্বত্য খাগড়াছড়ি জেলা পরিষদের সম্মানিত সদস্য বাবু মেমং মারমা।

তিনি বলেন, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গুইমারা উপজেলাসহ দেশবাসীকে জানাই পবিত্র ঈদুল ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক।

তিনি আরো বলেন,পবিত্র ঈদুল ফিতর মুসলমানদের জন্য অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। মাসব্যাপী সিয়াম সাধনা ও সংযম পালনের পর অপার খুশি আর আনন্দের মধ্য দিয়ে ইসলাম ধর্মাবলম্বীদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। দিনটি সকল মুসলিম জাতিদের বড়ই আনন্দের ও খুশির দিন।

বাবু মেমং মারমা আরও বলেন, পবিত্র ঈদুল ফিতরের আনন্দ ছড়িয়ে পড়ুক সবার মাঝে, সারাবাংলায় ও সারাবিশ্বে। শহরবাসী মানুষ শিকড়ের টানে ফিরে যান আপনজনের কাছে, মিলিত হয় আত্মীয়-স্বজনের সঙ্গে। এ দিন সব শ্রেণি-পেশার মানুষ এক কাতারে শামিল হন এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন। ঈদ সবার মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। ঈদুল ফিতরের অভিরাম ভালোবাসা সবার মাঝে ছড়িয়ে পড়ুক, গড়ে উঠুক সমৃদ্ধ বাংলাদেশ এ প্রত্যাশা করি এবং ‘বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। আবহমানকাল থেকে এখানে সব ধর্মের মানুষ মিলেমিশে বসবাস করছে। এই সম্প্রীতি আমাদের জাতীয় ঐতিহ্য। এখানে হিংসা-বিদ্বেষ, হানাহানির কোনও স্থান নেই। মানবিক মূল্যবোধ, পারস্পরিক সহাবস্থান, পরমত সহিষ্ণুতা ও সাম্যসহ বিশ্বজনীন কল্যাণে সারাবিশ্ব ভরে উঠুক শান্তি আর সৌহার্দ্যে-পবিত্র ঈদুর ফিতরে এ প্রত্যাশা করি।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd