শনিবার, ২৫ Jun ২০২২, ০১:৫৮ অপরাহ্ন

শিরোনাম :
গুইমারায় সেনাবাহিনীর অভিযানে বিপুল অবৈধ কাঠ জব্দ গুইমারায় স্কুল ব্যাগ,সেলাই মেশিন ও স্যানিটারী ন্যাপকিন বিতরণ খাগড়াছড়িতে আ’লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ২২ জুন থেকে কাপ্তাই হ্রদে চলবে লঞ্চ স্থানীয় জনপ্রতিনিধিদের নিরব ভূমিকায় খাগড়াছড়ির মানিকছড়িতে সাংবাদিক পরিবারের জায়গা উপর হামলা ও জায়গা দখলের চেষ্টা পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের প্রার্থনা ও খাবার বিতরণ খাগড়াছড়ির সড়ক বিভাগের সবুজ চাকমা শুদ্ধাচার পুরস্কার পেলেন ভারীবর্ষণে পাহাড় ধ্বসের আশঙ্কায় নানিয়ারচরে প্রশাসনের সচেতনতামূলক অভিযান বাঘাইছড়িতে বন্যার্তদের মাঝে ২৭ বিজিবির ত্রাণ বিতরণ খাগড়াছড়ি সদরে বন্যা পরিস্থিতির উন্নতি হলেও দীঘিনালায় অপরিবর্তিত
রামগড় উপজেলা বিএনপি ও পৌর বিএনপির কাউন্সিল সম্পন্ন

রামগড় উপজেলা বিএনপি ও পৌর বিএনপির কাউন্সিল সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক:: বিএনপির আন্দোলনে অবৈধ আওয়ামীলীগ সরকার পালানোর পথ খুঁজে পাবে না মন্তব্য করে বাংলাদেশ জাতীয়তা দল বিএনপির কেন্দ্রীয় কমিটির কর্মসংস্থান বিষয়ক সহ সম্পাদক ও খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া বলেছেন,লুটপাট করে বিদেশে অর্থ পাচার করে আওয়ামীলীগের এমপি মন্ত্রীরা এখন পালানোর পথ খুঁজছে।

সময় বেশি দুরে নয়, এবারের আন্দোলনে আওয়ামীলীগের দূর্নীতিবাজরা বাংলাদেশ থেকে পালানোর সুযোগ পাবে না মন্তব্য করে অবৈধ আওয়ামীলীগ সরকারের কর্তাদেরও পরিণতি শ্রীলঙ্কার মত অপেক্ষা করছে বলে হুশিয়ারী জানান। এ সময় দেশবাসীর কষ্টের কথা উল্লেখ করে সরকারের লোক দেখানো উন্নয়নের নামের আড়ালে হাজার কোটি টাকা লোপাট এর অভিযোগ করে ওয়াদুদ ভূইয়া।

এ সময় তিনি আন্দোলনের জন্য সকল নেতাকর্মীদের দেশ ও জনগণের স্বার্থে ঐক্যবদ্ধ ভাবে প্রস্তুত থাকার আহবান জানান। বৃহস্পতিবার (১৯ মে ২০২২) দুপুরে খাগড়াছড়ি জেলা বিএনপির কার্যালয়ে অনুষ্ঠিত রামগড় উপজেলা বিএনপি ও পৌর বিএনপির কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রামগড় উপজেলা বিএনপির সভাপতি হাফেজ আহাম্মদ ভূইয়ার সভাপতিত্বে এতে এতে প্রধান বক্তা ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমএন আবছার, বিশেষ অতিথি ছিলেন, জেলা বিএনপির সিঃ সহ সভাপতি প্রবীন চন্দ্র চাকমা,সহ সভপতি ক্ষেত্র মোহন রোয়াজা, যুগ্ম-সম্পাদক এড. মালেক মিন্টু,মোশাররফ হোসেন,অনিমেষ চাকমা রিংকু, সাংগঠনিক সম্পাদক আঃ রব রাজা,আবু তালেব, নাবু ক্ষনি রঞ্জন ত্রিপুরা প্রমূখ।

এর আগে জাতীয় ও দলীয় সঙ্গিতের মধ্য দিয়ে পতাকা উত্তোলন করে প্রধান অতিথি ওয়াদুদ ভূইয়া ও অতিথিরা। অনুষ্ঠিত রামগড় উপজেলা বিএনপির উক্ত কাউন্সিলে কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে হাফেজ আহম্মদ ভূইয়াকে সভাপতি, নুর হোসেন নুরুকে সাধারন সম্পাদক ও শেফায়েত উল্ল্যাহ ভূইয়াকে সাংগঠনিক সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ঠ কমিটি গঠন করা হয়। এছাড়াও রামগড় পৌর বিএনপির কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে জসিম উদ্দিনকে সভাপতি, মোঃ আলা উদ্দিনকে সাধারন সম্পাদক ও শেফায়েত মোর্শেদ ভূইয়া (মিঠু) কে সাংগঠনিক সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ঠ কমিটি গঠন করা হয়।

 

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd