মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ১১:৩৮ পূর্বাহ্ন

শিরোনাম :
খাগড়াছড়িতে সেইফ’এর দক্ষতা উন্নয়নে অবহিতকরণ কর্মশালা গুইমারায় সেনাবাহিনীর অভিযানে বিপুল অবৈধ কাঠ জব্দ গুইমারায় স্কুল ব্যাগ,সেলাই মেশিন ও স্যানিটারী ন্যাপকিন বিতরণ খাগড়াছড়িতে আ’লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ২২ জুন থেকে কাপ্তাই হ্রদে চলবে লঞ্চ স্থানীয় জনপ্রতিনিধিদের নিরব ভূমিকায় খাগড়াছড়ির মানিকছড়িতে সাংবাদিক পরিবারের জায়গা উপর হামলা ও জায়গা দখলের চেষ্টা পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের প্রার্থনা ও খাবার বিতরণ খাগড়াছড়ির সড়ক বিভাগের সবুজ চাকমা শুদ্ধাচার পুরস্কার পেলেন ভারীবর্ষণে পাহাড় ধ্বসের আশঙ্কায় নানিয়ারচরে প্রশাসনের সচেতনতামূলক অভিযান বাঘাইছড়িতে বন্যার্তদের মাঝে ২৭ বিজিবির ত্রাণ বিতরণ
সাংবাদিক পরিবারের উপর হামলা ও রের্কডিও জায়গা দখল করার চেষ্টায়

সাংবাদিক পরিবারের উপর হামলা ও রের্কডিও জায়গা দখল করার চেষ্টায়

গুইমারা প্রেসক্লাবের পক্ষ থেকে তিব্র নিন্দা ও প্রতিবাদ জানান

নিজস্ব প্রতিবেদক:: খাগড়াছড়ি জেলার মানিকছড়িতে সাংবাদিক পরিবারের উপর হামলা রের্কডিও জায়গা দখল করায় চেষ্টায় গুইমারা প্রেসক্লাবের পক্ষ থেকে তিব্র নিন্দা ও প্রতিবাদ জানান। খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার তিনট্যহরী ইউনিয়নের মাদ্রাসা পাড়া এলাকায় মৃত সিদ্দিক আহম্মেদের ছেলেদের এবং আব্দুল হকের ক্রয়কৃত রেকর্ডীয় জায়গা জবর দখলের চেষ্টা চালিয়ে হামলা ও মারধর করেছে তিনট্যহরী ইউনিয়নের সংঘবদ্ধ একটি চক্র। এই ঘটনায় এলাকায় ব্যপক উত্তোজনা বিরাজ করছে। কেন একজন সাংবাদিক পরিবার ও প্রতিবেশি আব্দুল হকের উপর বর্বরচিত হামলা হয়েছে এর সুষ্ট বিচার দাবি করে এলাকার সচেতন নাগরিক।

হামলাকারী ও জায়গা দখলকারীদের বিরুদ্ধে আজ ০৫ জুন ২০২২ গুইমারা প্রেসক্লাবের এক বিবৃতিতে সভাপতি নুরুল আলম ও সাধারণ সম্পাদক দুলাল আহম্মদ সহ প্রেসক্লাবের সকল সদস্যরা উক্ত ঘটনায় তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দুষ্কৃতিকারীদের দৃষ্টান্ত মূলক শান্তির দাবি করেন। তারা আরো বলেন, ভবিষ্যতে যাতে কোনো সাংবাদিকদের জায়গা দখল ও হামলার স্বীকার হতে না হয় সেই দিকে প্রশাসনের দৃষ্টিআকর্ষন করেন। এছাড়াও অবিলম্বে দুষ্কৃতিকারীরা সাংবাদিক পরিবারের জায়গা থেকে পিলার ও তারকাটার বেড়া সড়িয়ে নেওয়ার দাবি জানান।

উল্লেখ্য, বৃহস্পতিবার ০২ জুন ২০২২ অবৈধভাবে জমি দখলের চেষ্টায় জমির মালিক বাঁধা দেওয়ায় সন্ত্রাসী কায়দায় হামলাকারী চক্রের সদস্যরা যৌথ ভাবে তাদের মারধর করে। এ সময় ৫ জন আহত হয়। আহতরা হচ্ছে-হালিমা বেগম, সুলতানা বেগম, আব্দুল হক, ইয়াসমিন আক্তার, সুলতান মিয়া।

সাংবাদিকদের দাবি দখলকারী ও হামলাকারীদের বিরুদ্ধে, মানিকছড়ি থানায় মামলা নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার দাবি জানান।

এছাড়াও বিভিন্ন স্থানে সংবাদপত্র বস্তু নিষ্টুর সংবাদ প্রকাশের পর সাংবাদিকদের উপর হামলা ও হুমকি বন্ধ করার দাবি জানান

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd