বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৮:১৫ পূর্বাহ্ন

শিরোনাম :
খাগড়াছড়িতে আন্তর্জাতিক আদিবাসী দিবস নিয়ে পাল্টা-পাল্টি কর্মসূচি খাগড়াছড়িতে জ্বালানী তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ইসলামী আন্দোলনের বিক্ষোভ ‘পাহাড়ের উন্নয়নে সকল সম্প্রদায়ের সম-অংশীদারিত্ব প্রয়োজন’- সাবেক রাষ্ট্রদূত রাঙামাটিতে বঙ্গমাতার ৯২তম জন্মবার্ষিকী পালিত শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী উপলক্ষে অসহায়দের মাঝে সেলাই মেশিন বিতরন গুইমারায় শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী পালিত মাটিরাঙ্গায় শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী পালিত খাগড়াছড়িতে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিবের ৯২তম জন্মবাষির্কী পালিত গুইমারায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার ৯২ তম জন্মদিন পালিত হাজী মোহাম্মদ জসিম সভাপতি,মো: আকতার হোসেন সম্পাদক
খাগড়াছড়ি পৌরসভার উদ্যোগে ভিজিএফের চাল বিতরণ

খাগড়াছড়ি পৌরসভার উদ্যোগে ভিজিএফের চাল বিতরণ

নুরুল আলম:: পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক চাস্কফোর্স’র চেয়ারম্যান (প্রতিমন্ত্রী পদমর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি উপস্থিতিতে খাগড়াছড়ি পৌরসভায় ৪ হাজার ৬শত ৭৫ পরিবারের মাঝে ১০ কেজি করে ভিজিএফের বরাদ্দকৃত খাদ্য (চাল) বিতরণ করা হয়েছে।
শুক্রবার (০৮) জুলাই সকাল ৯টার দিকে খাগড়াছড়ি পৌর সংলগ্ন পবিত্র ঈদগাঁ মাঠে এই কর্মসূচির শুভ সূচনা করেন। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।
বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, কেউ না খেয়ে থাকবে না। এই ঈদুল আযহার আনন্দ ও উৎসবের দিনে অন্তত পক্ষে ৩ থেকে ৪ দিন না খেয়ে থাকবেনা। সকলেই আনন্দে ঈদ কাটাবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় এদেশের জনমানুষের কথা ভাবে। তিনি সবসময় অসহায় ও দুস্থ মানুষের প্রতি আলাদা করে চিন্তা করেন। এটা মনে রাখতে হবে।
এছাড়া করোনা সংক্রমণ প্রতিরোধে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান তিনি। পরিশেষে ঈদুল আযহা উপলক্ষে খাগড়াছড়ি জেলাবাসীর ধর্ম- বর্ণ- নির্বিশেষে সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান তিনি।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়–য়া, পৌর মেয়র (ভারপ্রাপ্ত) প্যানেল মেয়র-১ মো: শাহ আলম, প্যানেল মেয়র-২ পরিমল দেবনাথ প্রমূখ।
এছাড়াও কাউন্সিলর মো: মানিক পাটোয়ারি, মো: রেজাউল করিম, অতীশ চাকমা, মো: আব্দুল মজিদ, মাহেদা আক্তার, রিটন চাকমা, বাচ্ছু মণি চাকমাসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd