শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৮:২০ পূর্বাহ্ন

শিরোনাম :
নিজগুণে “পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল আজিজ” থাকবেন খাগড়াছড়িবাসীর হৃদয়ে আবারো গুইমারায় শান্তিপরিবহন ও কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষে- নিহত ১ খাগড়াছড়িতে বিদ্যালয়ের গেট চাপায় শিক্ষার্থী নিহতের ঘটনায় তদন্ত কমিটি গঠন পাহাড়ে সুবিধা বঞ্চিত গরীব-মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি ও সার্টিফিকেট বিতরণ খাগড়াছড়িতে বিদ্যালয়ের গেইট ভেঙ্গে শিশু শিক্ষার্থীর মৃত্যু মাটিরাঙ্গায় অর্থ লেনদেনকে কেন্দ্র করে হাতা-হাতিতে “হাসান আল মামুন” আহত খাগড়াছড়িতে আন্তর্জাতিক আদিবাসী দিবস নিয়ে পাল্টা-পাল্টি কর্মসূচি খাগড়াছড়িতে জ্বালানী তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ইসলামী আন্দোলনের বিক্ষোভ ‘পাহাড়ের উন্নয়নে সকল সম্প্রদায়ের সম-অংশীদারিত্ব প্রয়োজন’- সাবেক রাষ্ট্রদূত রাঙামাটিতে বঙ্গমাতার ৯২তম জন্মবার্ষিকী পালিত
দায়িত্বশীল-নিষ্ঠাবান ওসি পেয়ে গুইমারাবাসী আনন্দিত

দায়িত্বশীল-নিষ্ঠাবান ওসি পেয়ে গুইমারাবাসী আনন্দিত

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:: কর্তব্য পরায়ন,নিষ্ঠাবান ও দায়িত্বশীল খাগড়াছড়ির সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রশিদ সাধারন মানুষের সাথে গড়েছেন আন্তরিকতার নিবিড় সু-সম্পর্ক। যিনি নিজ গুণে মনকেড়ে নিয়েছেন খাগড়াছড়িবাসীর। এমন এক অফিসার পেয়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন গুইমারা উপজেলাবাসী।

যে কোন সমস্যায় প্রশাসনিক দায়িত্বশীল অফিসার হিসেবে যে ওসির কাছে গেলেই সাধারন মানুষ তাদের কাঙ্খিত সেবা ও সদস্যার সমাধান পেয়ে যান অনায়াসে। জনগণের অন্তরে স্থান করে নেওয়া এই অফিসার নিজেকে মানবতার সেবায় নিয়োজিত রেখে মাদক নিমূল থেকে শুরু করে অপরাধীদের আইনের আওতায় এনে বিচারের কাঠগড়ায় শাস্তির ব্যবস্থা করা,শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে কাজ করে যাচ্ছে এ জেলায় দীর্ঘ দিন ধরে।

ফলে সাধারন মানুষের মনে স্থান করে নেওয়াসহ নিষ্ঠা ও দায়িত্ববান অফিসার,কর্ম দক্ষতায় ভালো মানুষ হিসেবে পরিচিত অফিসার মোহাম্মদ রশিদ গুইমারা থানায় যোগদান করায় অভিনন্দন জানিয়েছে গুইমারাবাসী। খাগড়াছড়ি জেলা সদর থানায় দীর্ঘ দিন কর্মরত থাকার পর তাকে বদলী করা হয় গুইমারা থানায়।

গুইমারা থানায় এমন অফিসার পেয়ে অভিনন্দন জানিয়ে গুইমারা প্রেসক্লাবের সাংবাদিক নেতারা। সভাপতি নুরুল আলম ও সাধারন সম্পাদক দুলাল আহাম্মদ সহ গুইমারা প্রেসক্লাবের সকল সদস্য গুইমারায় সঠিকভাবে আইনি সহায়তা সাধারন মানুষের দীর্ঘ দিনের স্বপ্ন পুরন হবে এবং শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে পুলিশের সহায়তা পেতে যাচ্ছে বলে মন্তব্য করেন তারা।

এছাড়াও খাগড়াছড়ি সদরে তিনি সকল রাজনৈতিক সংগঠন ও ব্যবসায়ীদের মধ্যে শৃংখলা,নিরাপত্তা এবং পরিচ্ছন্ন গনজাগরণ সৃষ্টি করেছেন এবং তিনি অতি সহজ সরল ভাবে জনগণের সাথে কিভাবে চলাফেরা থেকে শুরু করে মিশতে হয় সেটাও খাগড়াছড়িবাসীকে শিখিয়েছেন বলে বলে মন্তব্য করেন সাংবাদিক নেতারা।

খাগড়াছড়ি থানা থেকে গুইমারা থানায় বদলি হয়ে আসায় গুইমারা বাসী সন্তোষ প্রকাশের পাশাপাশি
আইনের শাসন প্রতিষ্ঠায় তিনি অগ্রণি ভূমিকা পালন করবেন বলে প্রত্যাশা করেন জনগণ।

চাকরীর দীর্ঘ সময়ে তিনি মানিকছড়ি ও খাগড়াছড়ি জেলায় ন্যায় ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছেন। সৎ, ধার্মিক ও পরিচ্ছন্ন অফিসার হিসেবে পরিচিতি রয়েছে গুইমারা থানায় যোগদানকারী নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মানুষের ব্যাপক জনপ্রিয়তা অর্জনকারী মোহাম্মদ রশিদ এর। গুইমারা প্রেসক্লাব সব সময় গুইমারা পুলিশের সাথে আছে এবং যে কোন অপরাধ মুলক কর্মকাণ্ড প্রতিরোধে পুলিশের পাশে থেকে আইনের শাসন প্রতিষ্ঠায় কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন সাংবাদিক নেতৃবৃন্দরা।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd