বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৪:২৬ অপরাহ্ন

শিরোনাম :
তুমব্রুর পর মর্টারশেলের শব্দে কেঁপে উঠল জামছড়ি পাহাড় ধসে খাগড়াছড়ি-সাজেক সড়কে কয়েক হাজার পর্যটক আটকা দীঘিনালায় সেনাবাহিনীর উদ্যোগে পাঁচ শতাধিক রোগীকে চক্ষু চিকিৎসা ও ঔষধ বিতরণ মিয়ানমারের অভ্যন্তরীণ বিশৃঙ্খলায় ক্ষতির সম্মুখীন বাংলাদেশ গুইমারাতে জাতীয় কন্যাশিশু দিবস ২০২২ উদযাপন খাগড়াছড়িতে শারদীয় দুর্গোৎসবে গুইমারা সেনা রিজিয়নের সহায়তা ও শুভেচ্ছা বিনিময় পাহাড়ে সকল সম্প্রদায়ের ঐক্যবদ্ধ সহাবস্থান শান্তি-সম্প্রীতির উদাহরণ ২৩ প্রকল্পের কাজ না করে ভূয়া বিল দেখিয়ে অর্থ আত্মসাতের অভিযোগ পাহাড়ের তিন ফুটবল কণ্যা ও সহকারি কোচকে পুনাকের সংবর্ধনা খাগড়াছড়িতে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত
উন্নয়নের পূর্বশর্ত সাম্প্রদায়িক সম্প্রীতি: কর্নেল খায়রুল ইসলাম

উন্নয়নের পূর্বশর্ত সাম্প্রদায়িক সম্প্রীতি: কর্নেল খায়রুল ইসলাম

নুরুল আলম:: এলাকায় সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে হবে। কেননা উন্নয়নের পূর্বশর্ত হচ্ছে সাম্প্রদায়িক সম্প্রীতি। সমাজ, দেশ উন্নয়নে সকলের অবদান রাখতে হবে। তার জন্য শিক্ষাকে বেশি গুরুত্ব দিতে হবে বলে মন্তব্য করেছন লংগদু উপজেলা সেনা জোনের অধিনায়ক লে. কর্নেল খায়রুল ইসলাম পিএসসি।

সোমবার (২২ আগস্ট) রাঙামাটির লংগদু উপজেলার সেনা জোন ( তেজস্বী বীর) এর উদ্যোগে গণ্যমান্য ব্যক্তিদের সাথে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেছেন।

মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন জোনের নবাগত জোন কমান্ডার লে. কর্নেল হিমেল মিয়া, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, সাবেক উপজেলা চেয়ারম্যান তোফাজ্জল হোসেন, রাঙামাটি জেলা পরিষদের সদস্য আব্দুর রহীম, সদস্য আসমা আলম, ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু।

এসময় উপ অধিনায়ক মেজর মো. রিয়াজ আম্মেদ সহ উপজেলা বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি, হেডম্যান, কারবারি, সাংবাদিক সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিদায়ী জোন কমান্ডার লে. কর্নেল মো. খায়রুল ইসলাম পিএসসি বক্তব্যে তিনি এলাকার শিক্ষা, রাস্তা, বিদ্যুৎ ও ভূমি সংক্রান্ত সমস্যা সমাধানের ব্যাপারে উর্ধ্বতনের নিকট তুলে ধরবেন বলে জানান এবং সকলের সহযোগিতা কামনা করেন।

 

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd