বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৪:৩৮ পূর্বাহ্ন

শিরোনাম :
মিয়ানমারের অভ্যন্তরীণ বিশৃঙ্খলায় ক্ষতির সম্মুখীন বাংলাদেশ গুইমারাতে জাতীয় কন্যাশিশু দিবস ২০২২ উদযাপন খাগড়াছড়িতে শারদীয় দুর্গোৎসবে গুইমারা সেনা রিজিয়নের সহায়তা ও শুভেচ্ছা বিনিময় পাহাড়ে সকল সম্প্রদায়ের ঐক্যবদ্ধ সহাবস্থান শান্তি-সম্প্রীতির উদাহরণ ২৩ প্রকল্পের কাজ না করে ভূয়া বিল দেখিয়ে অর্থ আত্মসাতের অভিযোগ পাহাড়ের তিন ফুটবল কণ্যা ও সহকারি কোচকে পুনাকের সংবর্ধনা খাগড়াছড়িতে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত প্রকল্পের কাজ না করে ভূয়া বিল ভাউচার দেখিয়ে অর্থ আত্মসাতের অভিযোগ সাম্প্রদায়িক সম্প্রীতিতে শারদীয় দূর্গোৎসব আনন্দ মুখোর করে তোলার আহ্বান কাউখালীর ঘাগড়ায় লরির ধাক্কায় শিশু নিহত
এক টুকরো জমিতে বৃদ্ধাশ্রম গড়ার স্বপ্ন শাহনাজ সুলতানার

এক টুকরো জমিতে বৃদ্ধাশ্রম গড়ার স্বপ্ন শাহনাজ সুলতানার

মহাত্মা গান্ধী পীস এ্যাওয়ার্ড পাওয়ায় বিশেষ সংবর্ধনা শাহনাজ সুলতানাকে

আল-মামুন,খাগড়াছড়ি:: সফল নারী উদ্যোক্তা ও সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় বিডি ক্লিন খাগড়াছড়ির উপদেষ্টা শাহনাজ সুলতানাকে মহাত্মা গান্ধী পীস এ্যাওয়ার্ড-২০২২ পাওয়ায় বিশেষ সংবর্ধনা দিয়েছে বিডি ক্লিন।

খাগড়াছড়ি শিল্পকলা একাডেমির হল রুমে বুধবার (২৪ আগষ্ট ২০২২) সন্ধ্যায় আয়োজিত সংবর্ধানায় অনুভূতি ব্যক্তকালে শাহনাজ সুলতানা বলেন, শ্রম ও নিজের সাধ্য মতো মানুষের পাশে দাঁড়ানোই ছিল তার লক্ষ। বিভিন্ন সময় কিশোরীদের জন্য স্যানিটারী প্যাড,শিক্ষা সামগ্রী,করোনায় খাদ্য সামগ্রী,সাবান,হ্যান্ড স্যানিটাইজারসহ ঈদ-কোরবানীতে দুস্থদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি।

আগামী দিনেও তিনি এ জনমানুষের কল্যাণে নিজেকে নিয়োজিত রাখবেন জানিয়ে তিনি আরো বলেন, এক টুকরো জমি রেখেছেন তিনি শেষ বয়সে হলেও স্বামর্থ হলে সে জায়গায় বৃদ্ধাশ্রম করতে চায় তিনি।

সংবর্ধণা অনুষ্ঠানে বিডি ক্লিন এর পার্বত্য চট্টগ্রাম সমন্বয়ক শাহাদাত হোসেন কায়েস এর সঞ্চালনায় খাগড়াছড়ির সিনিয়র সাংবাদিক তরুণ ভট্টাচার্য’র সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নির্মলেন্দু চৌধুরী।

এতে বিশেষ অতিথি ছিলেন,খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট সোসাইটির ভাইস চেয়ারম্যান ও সাংবাদিক এ্যাড. জসিম উদ্দিন মজুমদার, খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান মো: শানে আলম,পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক এমরান হোসেন চৌধুরী, দীঘিনালা কলেজের প্রভাষক দুলাল হোসেন,খাগড়াছড়ি সরকারি কলেজের প্রভাষক মো: জাকির হোসেন প্রমূখ।

এতে বক্তারা,মহাত্মা গান্ধী পীস এ্যাওয়ার্ড-২০২২ প্রাপ্ত শাহনাজ সুলতানাকে পার্বত্য চট্টগ্রামে গর্ব মন্তব্য করে নিজ কর্ম দক্ষতা ও যোগ্যতায় প্রতিভায় এগিয়ে গেছে। তিনি খাগড়াছড়ির জন্য সুনাম বয়ে এনেছে,তিনি আমাদের সম্পদ বলেও আখ্যায়িত করেন বক্তারা। পরে বিডি ক্লিন এর পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট ও প্রাপ্ত এ্যাওয়ার্ড তুলে দেন প্রধান অতিথিসহ আগতরা।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd