বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৫:৫১ পূর্বাহ্ন

শিরোনাম :
মিয়ানমারের অভ্যন্তরীণ বিশৃঙ্খলায় ক্ষতির সম্মুখীন বাংলাদেশ গুইমারাতে জাতীয় কন্যাশিশু দিবস ২০২২ উদযাপন খাগড়াছড়িতে শারদীয় দুর্গোৎসবে গুইমারা সেনা রিজিয়নের সহায়তা ও শুভেচ্ছা বিনিময় পাহাড়ে সকল সম্প্রদায়ের ঐক্যবদ্ধ সহাবস্থান শান্তি-সম্প্রীতির উদাহরণ ২৩ প্রকল্পের কাজ না করে ভূয়া বিল দেখিয়ে অর্থ আত্মসাতের অভিযোগ পাহাড়ের তিন ফুটবল কণ্যা ও সহকারি কোচকে পুনাকের সংবর্ধনা খাগড়াছড়িতে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত প্রকল্পের কাজ না করে ভূয়া বিল ভাউচার দেখিয়ে অর্থ আত্মসাতের অভিযোগ সাম্প্রদায়িক সম্প্রীতিতে শারদীয় দূর্গোৎসব আনন্দ মুখোর করে তোলার আহ্বান কাউখালীর ঘাগড়ায় লরির ধাক্কায় শিশু নিহত
খাগড়াছড়িতে বিদ্যালয়ের গেইট ভেঙ্গে শিশু শিক্ষার্থীর মৃত্যু

খাগড়াছড়িতে বিদ্যালয়ের গেইট ভেঙ্গে শিশু শিক্ষার্থীর মৃত্যু

আল-মামুন, খাগড়াছড়ি:: খাগড়াছড়ি সদরের খবংপুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের গেইট ভেঙ্গে পড়ে শ্রাবণ দেওয়ান নামের ৬ বছর বয়সের এক শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বুধবার (১০ আগষ্ট ২০২২) সকাল ৯ টার দিকে বিদ্যালয়ে প্রবেশের সময় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শ্রাবণ ঐ বিদ্যালয়ের প্রাক-প্রাথমিকের শিক্ষার্থী। শ্রাবণ দেওয়ান নারায়ণখাইয়া গ্রামের প্রণয় দেওয়ানের ছেলে। খাগড়াছড়ি সদর থানার ওসি আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ ঘটনায় এলাকাবাসী ও নিহতের স্বজনরা বিদ্যালয় কর্তৃপক্ষকে দায়ী করেছেন। স্বণির্ভর বাজারের ব্যবসায়ী কলিন চাকমা বলেন, দীর্ঘদিন ধরে গেইটটি ভাঙ্গা ছিল। শিক্ষার্থীরা আসা যাওয়ার সময় গেইট ধরে খেলা করত। তারপরও বিদ্যালয় কর্তৃপক্ষ গেইটটি সরিয়ে না নিয়ে বাঁশের খুঁটি দিয়ে লাগিয়ে রাখায় এ ধরনের দূর্ঘটনা ঘটেছে। এটা বিদ্যালয়ের ব্যবস্থাপনার সমস্যা।

খাগড়াছড়ির প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ফাতেমা মেহের ইয়াসমিন বলেন, ঘটনার পরপর বিদ্যালয় পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় শিক্ষক বা অন্য কেউ দোষি বা দায়ী আছে কিনা তা তদন্তে কমিটি করতে জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা প্রশাসক বরাবরে চিঠি দেয়া হচ্ছে।

এ দিকে ঘটনার পরপর রক্তাক্ত অবস্থায় শ্রাবণ দেওয়ানকে খাগড়াছড়ি সদর হাপতালে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ খাগড়াছড়ি সদর হাসপাতালের মর্গে ময়না তদন্ত শেষে তার স্বজনদের কাছে হস্থান্তর করা হয়েছে।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আরিফুর রহমান জানান, এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd