রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১২:১২ অপরাহ্ন

শিরোনাম :
পাহাড়ের তিন ফুটবল কণ্যা ও সহকারি কোচকে পুনাকের সংবর্ধনা খাগড়াছড়িতে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত প্রকল্পের কাজ না করে ভূয়া বিল ভাউচার দেখিয়ে অর্থ আত্মসাতের অভিযোগ সাম্প্রদায়িক সম্প্রীতিতে শারদীয় দূর্গোৎসব আনন্দ মুখোর করে তোলার আহ্বান কাউখালীর ঘাগড়ায় লরির ধাক্কায় শিশু নিহত শারদীয় দুর্গাপূজা উপলক্ষে খাগড়াছড়ি রিজিয়নের আর্থিক অনুদান প্রদান খাগড়াছড়িতে ভালোবাসায় সিক্ত হলো সাফজয়ী তিন কৃতি ফুটবলার মানিকছড়িতে কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক স্বল্পতা ও বিদ্যুতের লো-ভোল্টেজে পাঠদান ব্যাহত খাগড়াছড়িতে ৩ কৃতি নারী ফুটবলার ও কোচকে বরণ কাল খাগড়াছড়িতে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন
বিএনপির আয়োজনে নানিয়ারচরে প্রতিবাদ সমাবেশ

বিএনপির আয়োজনে নানিয়ারচরে প্রতিবাদ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটি: দ্রব্যমূল্যের ও জ্বালানি তৈলের দাম বৃদ্ধি, পুলিশের গুলিতে ছাত্রদল নেতা নূরে আলম এবং স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম হত্যার ঘটনায় রাঙামাটির নানিয়ারচরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)।

শনিবার (২৭শে আগষ্ট) সকালে উপজেলা সদরের চৌরাস্তার মোড়ে নানিয়ারচর উপজেলা বিএনপির সভাপতি নুরুজ্জামান হাওলাদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় বিএনপি সহ-ধর্মবিষয়ক সম্পাদক এডভোকেট দীপেন দেওয়ান।

এসময় রাঙামাটি জেলা বিএনপি সভাপতি দীপন তালুকদার দীপু, সহ-সভাপতি সাইফুল ইসলাম ভুট্টো, সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট সাইফুল ইসলাম পনির, সহ-সাধারণ সম্পাদক এজাজা নবী রেজা, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আবু সাদাৎ মোহাম্মদ সায়েম, তাঁতীদল সভাপতি আনোয়ারুল আজিম, জাসাস সভাপতি আবুল হোসেন বালি, মহিলা দল সভাপতি নুর জাহান বেগম পারুল, নানিয়ারচর উপজেলা সাধারণ সম্পাদক ফারুক হাওলাদার, সাংগঠনিক সম্পাদক কবির হোসেনসহ ছাত্রদল, যুবদল, মৎসজীবি দল, শ্রমিক দলসহ বিভিন্ন ইউনিট কমিটি ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তব্যে প্রধান অতিথি বলেন, নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন হবে সেটা আমরা বিশ্বাস করতে পারছিনা। সংবিধান কে আমরা মান্য করি কিন্তু সেই সংবিধান হতে হবে জনগণের আস্থার। সংবিধান পরিবর্তনশীল, তাই সংবিধানে নিরপেক্ষ সরকার ব্যবস্থা রেখেই আগামী নির্বাচন ঘোষণা করতে হবে। তবেই দেশের সাধারণ জনগণ স্বস্তি ফিরে পারে। দ্রব্যমূল্যের আকাশ ছোঁয়া দামে জনগণ অতিষ্ঠ হয়ে উঠেছে। জনগণ তাদের অধিকার প্রতিষ্ঠা করতে ঐক্যবদ্ধ হবে।

ব্যক্তব্যে জেলা বিএনপি সভাপতি বলেন, আজকে ১৪টি বছর ক্ষমতায় থেকে দেশের সম্পদ লুটপাট করেছে বর্তমান সরকার। সংবিধান সংশোধনীর মাধ্যমে দেশের জনগনের ভোটাধিকার হরন করা হয়েছে। কানাডায় বেগম বাড়ি ও বেগম কলোনিতে বিলাশবহুল অট্টালিকা গড়েছে সরকার দলের নেতাকর্মীরা। বাংলাদেশ জাতীয়তাবাদী দল জনগণের অধিকার আদায়ে রাজপথে নেমেছে।

এর আগে নানিয়ারচর সেতু অবতরণ স্থল হতে একটি বিক্ষোভ মিছিল বের করে দলটি। নানিয়ারচর বাজার হতে নানিয়ারচর মডেল মসজিদ এলাকা প্রদক্ষিণ করে চৌরাস্তার মোড়ে প্রতিবাদ সমাবেশে যোগ দেয় সংগঠনের নেতাকর্মীরা।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd