রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০১:৩২ অপরাহ্ন

শিরোনাম :
পাহাড়ের তিন ফুটবল কণ্যা ও সহকারি কোচকে পুনাকের সংবর্ধনা খাগড়াছড়িতে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত প্রকল্পের কাজ না করে ভূয়া বিল ভাউচার দেখিয়ে অর্থ আত্মসাতের অভিযোগ সাম্প্রদায়িক সম্প্রীতিতে শারদীয় দূর্গোৎসব আনন্দ মুখোর করে তোলার আহ্বান কাউখালীর ঘাগড়ায় লরির ধাক্কায় শিশু নিহত শারদীয় দুর্গাপূজা উপলক্ষে খাগড়াছড়ি রিজিয়নের আর্থিক অনুদান প্রদান খাগড়াছড়িতে ভালোবাসায় সিক্ত হলো সাফজয়ী তিন কৃতি ফুটবলার মানিকছড়িতে কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক স্বল্পতা ও বিদ্যুতের লো-ভোল্টেজে পাঠদান ব্যাহত খাগড়াছড়িতে ৩ কৃতি নারী ফুটবলার ও কোচকে বরণ কাল খাগড়াছড়িতে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন
মাটিরাঙ্গা পৌর বিএনপির কাউন্সিল-২২’র মনোনয়ন পত্র জমা

মাটিরাঙ্গা পৌর বিএনপির কাউন্সিল-২২’র মনোনয়ন পত্র জমা

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা: বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) মাটিরাঙ্গা পৌর শাখার বর্তমান কমিটির মেয়াদ কাল উত্তির্ণ হওয়ায় দলের গঠনতন্ত্র অনুযায়ী নতুন কমিটি গঠনের লক্ষ্যে গত ১৩আগষ্ট নির্বাচনি ইশতেহার ঘোষনা করেছেন নির্বাচন কমিশন। সে মোতাবেক আগামী ৩১আগষ্ট অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও অনিবার্য কারণ বসত তা পিছিয়ে আগামী ৭ সেপ্টম্বর হতে যাচ্ছে মাটিরাঙ্গা পৌর বিএনপির কাউন্সিল-২০২২ ।

নির্বাচনি ইশতেহার অনুযায়ী ১৮ আগষ্ট বৃহস্প্রতিবার মনোনয়ন পত্র জমা দেওয়ার দিন নির্বাচনে প্রতিদ্বন্দী প্রার্থীগন তাদের অনুকুলে মনোয়ন জমা করেছেন। সভাপতি পদেপ্রিতিদ্বন্দীতা করার জন্য বর্তমান সভাপতি বাদশা মিয়া এবং নুরুল আমিন (নুরু)।

সিনিয়র সহ সভাপতি পদের জন্য বর্তমান সহ সভাপতি শাহ আলম,দপ্তর সম্পাদক আবুল কাশেম ,সহ সভাপতি মোহাম্মদ উল্লাহ , সহ সভাপতি জামাল উদ্দিন, সহসভাপতি নুরুল আমিন মনোনয়ন জমা দিয়েছেন। সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদক শাহজালাল কাজল একক প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন।
যুগ্ন সম্পাদক ১ একটি পদের জন্য লড়বেন বর্তমান সহ সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন,বর্তমান যুগ্ন সম্পাদক নারায়ন ত্রিপুরা,আশিষ দত্ত ও কাজি এরশাদ।

সাংগঠনিক সম্পাদক -১ পদের জন্য লড়বেন-জেলা ছাত্রদলের সহ সভাপতি আলাউদ্দিন চৌধুরী,বর্তমান সাংগঠনিক সম্পাদক ইব্রাহীম পাটোয়ারী। সাংগঠনিক সম্পাদক-২ পদের জন্য বর্তমান সাংগঠনিক সম্পাদক (২)শাহ আলম একক প্রার্থী হিসেবে আলম মনোনয় পত্র জমা দিয়েছেন। সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক (২) পদে একক প্রার্থী হওয়ায় ২টি পদে জন্য প্রতীক বরাদ্ধ ও ভোট গ্রহনের প্রয়োজন হবে না।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd