রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০১:৩৫ অপরাহ্ন

শিরোনাম :
পাহাড়ের তিন ফুটবল কণ্যা ও সহকারি কোচকে পুনাকের সংবর্ধনা খাগড়াছড়িতে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত প্রকল্পের কাজ না করে ভূয়া বিল ভাউচার দেখিয়ে অর্থ আত্মসাতের অভিযোগ সাম্প্রদায়িক সম্প্রীতিতে শারদীয় দূর্গোৎসব আনন্দ মুখোর করে তোলার আহ্বান কাউখালীর ঘাগড়ায় লরির ধাক্কায় শিশু নিহত শারদীয় দুর্গাপূজা উপলক্ষে খাগড়াছড়ি রিজিয়নের আর্থিক অনুদান প্রদান খাগড়াছড়িতে ভালোবাসায় সিক্ত হলো সাফজয়ী তিন কৃতি ফুটবলার মানিকছড়িতে কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক স্বল্পতা ও বিদ্যুতের লো-ভোল্টেজে পাঠদান ব্যাহত খাগড়াছড়িতে ৩ কৃতি নারী ফুটবলার ও কোচকে বরণ কাল খাগড়াছড়িতে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন
মানিকছড়িতে বঙ্গবন্ধুর বিশাল শোক সমাবেশ অনুষ্ঠিত

মানিকছড়িতে বঙ্গবন্ধুর বিশাল শোক সমাবেশ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, মানিকছড়ি: জেলার মানিকছড়ি উপজেলা সদরে আওয়ামী লীগের আয়োজন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়।

১৭ আগষ্ট বুধবার উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে টাউনহল চত্তরে শোক সমাবেশের আয়োজন করা হয় এতে হাজারো কর্মীরা জড়ো হতে থাকে,সমাবেশ স্হল জনসমুদ্রে পরিণত হয়।শোক সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি আসনের বাবু কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

বিশেষ অতিথি জেলা পরিষদ চেয়ারম্যান মংসাপ্রু চৌধুরী অপু,জেলা আওয়ামী লীগের সভাপতি, পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী, জেলা পরিষদ সদস্য এমএ জব্বার, মো মাঈন উদ্দিন, মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান মো জয়নাল আবেদীন, সাবেক উপজেলা চেয়ারম্যান ম্রাগ্য মারমা,উপজেলা নির্বাহী কর্মকর্তা রক্তিম চৌধুরী, অফিসার্স ইন্চার্জ শাহানুর আলম।সভায় সভাপতিত্ব করেন উপজেলা চেয়ারম্যান মো.জয়নাল আবেদিন। শোক সমাবেশে বক্তাগণ বঙ্গবন্ধুর স্মৃতি চারণ করেন। ১৫ আগষ্টে একদল বিপদগামী সৈনিকের গুলিতে হত্যা করা হয় বঙ্গবন্ধু সহ তার পরিবার বর্গকে। সমাবেশে বঙ্গবন্ধু ও তার পরিবারের প্রতি রুহের মাগফেরাত কামনা সহ শোক প্রকাশ করা হয়।

বক্ততাগণ বলেন তৎকালীন সময়ে জিয়াউর রহমান ইন্ডমিনিটি অধ্যাদেশ জারি করে এই হত্যাকান্ডের বিচার প্রক্রিয়া বন্ধ করে দেয়, শুধু তাই নয় হত্যাকারীদের এবং রাজাকারদের পুনর্বাসন করা হয়েছিল। আওয়ামীলীগের নেতৃত্বে দেশে বিপুল উন্নয়ন হয়েছে তা অব্যাহত আছে। বৈশ্বিক কারণে দ্রব্যমূল্যের প্রভাব বাংলাদেশেও পড়েছে জন নেত্রী শেখ হাসিনা বলেছেন এ সমস্যা অচিরেই সমাধান হবে এবং তিনি ব্যাবস্হা নিবেন বলে আস্বস্ত করেছেন।কিন্তু দ্রব্যমূল্য সমস্যার ইসূ্কে কাজে লাগিয়ে জামাত বিএনপি ফায়দা লুটতে চায় তাই নেতা কর্মীদের সজাগ থাকতে হবে।বাবু কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন জন নেত্রী শেখ হাসিনা এদেশ এবং দেশের মানুষকে ভালবাসেন বলেই মানুষের সেবায় কাজ করে যাচ্ছেন।এবং উন্নয়নে দেশ বহু দুর

এগিয়েছে। এবং উন্নয়ন কাজ অব্যাহত আছে।উন্নয়ন ধারা অব্যাহত রাখতে দলীয় কর্মীদের ঐক্য্যবদ্ধ থেকে কাজ করতে হবে এবং আওয়ামীলীগ কে আবারো ক্ষমতায় আনতে হবে।

 

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd