বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৬:০০ পূর্বাহ্ন

শিরোনাম :
মিয়ানমারের অভ্যন্তরীণ বিশৃঙ্খলায় ক্ষতির সম্মুখীন বাংলাদেশ গুইমারাতে জাতীয় কন্যাশিশু দিবস ২০২২ উদযাপন খাগড়াছড়িতে শারদীয় দুর্গোৎসবে গুইমারা সেনা রিজিয়নের সহায়তা ও শুভেচ্ছা বিনিময় পাহাড়ে সকল সম্প্রদায়ের ঐক্যবদ্ধ সহাবস্থান শান্তি-সম্প্রীতির উদাহরণ ২৩ প্রকল্পের কাজ না করে ভূয়া বিল দেখিয়ে অর্থ আত্মসাতের অভিযোগ পাহাড়ের তিন ফুটবল কণ্যা ও সহকারি কোচকে পুনাকের সংবর্ধনা খাগড়াছড়িতে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত প্রকল্পের কাজ না করে ভূয়া বিল ভাউচার দেখিয়ে অর্থ আত্মসাতের অভিযোগ সাম্প্রদায়িক সম্প্রীতিতে শারদীয় দূর্গোৎসব আনন্দ মুখোর করে তোলার আহ্বান কাউখালীর ঘাগড়ায় লরির ধাক্কায় শিশু নিহত
রামগড়ে গাঁজা ও মদসহ ২টি অটোরিকশা জব্দ, আটক ১

রামগড়ে গাঁজা ও মদসহ ২টি অটোরিকশা জব্দ, আটক ১

নুরুল আলম:: খাগড়াছড়ির রামগড় ব্যাটালিয়ন (৪৩-বিজিবি) প্রায় ৭ কেজি ভারতীয় গাঁজা ও ২৮ বোতল মদসহ সিএনজি চালিত দুটি অটোরিকশা জব্দ করেছে। এসময় এক মাদক পাচারকারীকেও আটক করা হয়েছে। আটক ভুজপুরেরর চিকনছড়ার হলুদিয়া গ্রামের সিদ্দিকুর রহসানের ছেলে এবং গাঁজা পাচারকারী।

বিজিবি সূত্র জানায়, বুধবার (২৪ আগস্ট) রামগড় ব্যাটালিয়নের (৪৩ বিজিবি) কয়লারমুখ চেক পোস্টে বিজিবি গোপনসূত্রে খবর পেয়ে সিএনজি চালিত একটি অটোরিকশা আটক করে তল্লাশি করে। এসময় উক্ত অটোরিকশায় ৫ কেজি ভারতীয় গাঁজাসহ মো. মান্নানুর রহমান (২৭) নামে এক ব্যক্তিকে আটক করে।

বিজিবি জব্দকৃত গাঁজা ও অটোরিকশাসহ আটক মন্নানুর রহমানকে জোরারগঞ্জ থানায় সৌপর্দ করেছে। এ ব্যাপারে জোরারগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এর আগে সোমবার ( ২২ আগস্ট) এক কেজি ৯০০ গ্রাম ভারতীয় গাঁজা ও ২৮ বোতল মদসহ সিএনজি চালিত একটি অটোরিকশা জব্দ করা হয়।

আটকৃকত সিএনজি চালিত অটোরিকশা সীতাকুণ্ড কাস্টমস অফিসে ও জোরারগঞ্জ থানায় জিডি এন্ট্রি করে পরবর্তীতে ধ্বংস করার জন্য আটককৃত গাঁজা ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd