রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১২:১৫ অপরাহ্ন

শিরোনাম :
পাহাড়ের তিন ফুটবল কণ্যা ও সহকারি কোচকে পুনাকের সংবর্ধনা খাগড়াছড়িতে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত প্রকল্পের কাজ না করে ভূয়া বিল ভাউচার দেখিয়ে অর্থ আত্মসাতের অভিযোগ সাম্প্রদায়িক সম্প্রীতিতে শারদীয় দূর্গোৎসব আনন্দ মুখোর করে তোলার আহ্বান কাউখালীর ঘাগড়ায় লরির ধাক্কায় শিশু নিহত শারদীয় দুর্গাপূজা উপলক্ষে খাগড়াছড়ি রিজিয়নের আর্থিক অনুদান প্রদান খাগড়াছড়িতে ভালোবাসায় সিক্ত হলো সাফজয়ী তিন কৃতি ফুটবলার মানিকছড়িতে কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক স্বল্পতা ও বিদ্যুতের লো-ভোল্টেজে পাঠদান ব্যাহত খাগড়াছড়িতে ৩ কৃতি নারী ফুটবলার ও কোচকে বরণ কাল খাগড়াছড়িতে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন
শোকাবহ আগষ্ট উপলক্ষে নানিয়ারচরে টিসিবির পণ্য বিক্রয়

শোকাবহ আগষ্ট উপলক্ষে নানিয়ারচরে টিসিবির পণ্য বিক্রয়

নিজস্ব প্রতিবেদক, নানিয়ারচর: শোকাবহ আগষ্টে রাঙামাটির নানিয়ারচরে টিসিবি পণ্য বিক্রয় কার্যক্রম শুরু হয়েছে। উপজেলার বুড়িঘাট ১ হাজার ৮২টি পরিবারের মাঝে ন্যায্য দামে টিসিবি পণ্য বিক্রয় করা হয়।

শনিবার (২০শে আগষ্ট) সকালে উপজেলার বুড়িঘাট বাজার ও পুর্নবাসন এলাকায় নির্বাহী অফিসার ফজলুর রহমানের সার্বিক তত্ত্বাবধায়নে টিসিবি পণ্য বিক্রয় কার্যক্রম পরিচালনা করেন, ৩নং বুড়িঘাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান (প্যালেল) কল্পনা চাকমা।

এসময় স্থানীয় ইউপি সদস্যগণ মো. মোস্তফা, মোহাম্মদ মিজানুর রহমানসহ সুবিধাভোগী পরিবারসমূহ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ ট্রেডিং কর্পোরেশন (টিসিবি) কর্তৃক উপজেলার ৪টি ইউনিয়নে ন্যায্যমূল্যে নিত্য পণ্য পাবে মোট ৫ হাজার ৯শত ৯৩টি পরিবার। কার্ড ধারী এসব পরিবার ১কেজি চিনি, ২কেজি ডাল ও ২কেজি সয়াবিন তৈল পাচ্ছে ৪০৫টাকায়।

উপজেলা সূত্রে জানা যায়, ১৮ই আগষ্ট থেকে ২৫শে আগষ্ট পর্যন্ত এই বিক্রয় কার্যক্রমের মাধ্যমে ১সাবেক্ষ্যং ইউনিয়নে ১ হাজার ২শত ৩৭টি পরিবার, নানিয়ারচর সদর ইউনিয়নে ১ হাজার ৬শত ৭১টি পরিবার, বুড়িঘাট ইউনিয়নে ১হাজার ৭ শত ২৮ ও ঘিলাছড়ি ইউনিয়নের ১হাজার ৩শত ৫৭টি পরিবার পাবে এই ন্যায্যমূল্যের পন্য।

উল্লেখ্য, শোকাবহ আগষ্ট ও জাতীয় শোক দিবস ২০২২ উপলক্ষ্যে নানিয়ারচর উপজেলায় তালিকাভুক্ত অসহায় ও দরিদ্র ৫হাজার ৯শত ৯৩টি পরিবারের মাঝে এসব টিসিবি পণ্য বিক্রয় করা হবে।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd