বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৮:০৫ পূর্বাহ্ন

শিরোনাম :
খাগড়াছড়িতে আন্তর্জাতিক আদিবাসী দিবস নিয়ে পাল্টা-পাল্টি কর্মসূচি খাগড়াছড়িতে জ্বালানী তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ইসলামী আন্দোলনের বিক্ষোভ ‘পাহাড়ের উন্নয়নে সকল সম্প্রদায়ের সম-অংশীদারিত্ব প্রয়োজন’- সাবেক রাষ্ট্রদূত রাঙামাটিতে বঙ্গমাতার ৯২তম জন্মবার্ষিকী পালিত শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী উপলক্ষে অসহায়দের মাঝে সেলাই মেশিন বিতরন গুইমারায় শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী পালিত মাটিরাঙ্গায় শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী পালিত খাগড়াছড়িতে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিবের ৯২তম জন্মবাষির্কী পালিত গুইমারায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার ৯২ তম জন্মদিন পালিত হাজী মোহাম্মদ জসিম সভাপতি,মো: আকতার হোসেন সম্পাদক
২নং তবলছড়ি ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ এনে মাটিরাঙ্গার মাসিক আইন শৃঙ্খলা সভা বর্জন

২নং তবলছড়ি ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ এনে মাটিরাঙ্গার মাসিক আইন শৃঙ্খলা সভা বর্জন

নিজস্ব প্রতিবেদক: খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলার ২নং তবলছড়ি ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ এনে মাসিক আইন শৃঙ্খলা ও সাধারণ সভা বর্জন।

খাগড়াছড়ি জেলার এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা, মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার তৃলা দেব এবং মুক্তিযুদ্ধা সন্তানদের নিয়ে অশালীন মন্তব্য ও অপমান জনক কথা বলার অভিযোগ এনে তার প্রতিবাদে মাসিক আইন শৃংখলা সভা বর্জন ও মাসিক সাধারণ সভা থেকে ওয়ার্ক আউট করেছেন মাটিরাঙ্গা উপজেলার ৬ ইউনিয়ন চেয়ারম্যানসহ কাশেম চেয়ারম্যান বিরোধী নেতৃবৃন্দ।

১ আগষ্ট ২০২২ সোমবার সকাল সাড়ে দশটায় উপজেলা হলরুমে মাসিক আইন শৃংখলা সভা শুরুতে মাটিরাঙ্গা উপজেলা আওয়মিলীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা অভিযোগ করে বলেন, গত ২১ জুলাই ২০২১ ভূমিহীনদের জন্য প্রধান মন্ত্রির আশ্রয়ন প্রকল্পের অধীনে জমিসহ ২৬হাজার ২শত ২৯টি বাড়ি উদ্ভোধনী অনুষ্ঠানে গৃহ পাওয়া লোকদের আসতে তবলছড়ি ইউনিয়ন চেয়ারম্যান আবুল কাশেম ভুইয়া কর্তৃক বাঁধা প্রদান করেন। এছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, খাগড়াছড়ির এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা তৃলা দেব কে নিয়ে অশালিন মন্তব্য করা, সরকার ও রাষ্ট্রবিরোধী বক্তব্য দেয়ায় তার প্রতিবাদে মাসিক আইন শৃঙ্খলা সভা বর্জন করা হয়।

এদিকে তবলছড়ি ইউপি চেয়ারম্যান আবুল কাশেম ভুইয়া সকল অভিযোগ প্রত্যক্ষাণ করে বলেন, আমি প্রধান মন্ত্রীর স্বপক্ষের লোক। আমার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা, বানোয়াড উদ্দেশ্য প্রনোদিত ভিত্তিহীন। মাটিরাঙ্গা উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা, তবলছড়ি ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আব্দুল কাদের ও সাধারণ সম্পাদক কামাল মেম্বারের প্ররোচনায় আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করছে। তার তিব্র নিন্দা জানাচ্ছি।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd