রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১২:৪০ অপরাহ্ন

শিরোনাম :
পাহাড়ের তিন ফুটবল কণ্যা ও সহকারি কোচকে পুনাকের সংবর্ধনা খাগড়াছড়িতে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত প্রকল্পের কাজ না করে ভূয়া বিল ভাউচার দেখিয়ে অর্থ আত্মসাতের অভিযোগ সাম্প্রদায়িক সম্প্রীতিতে শারদীয় দূর্গোৎসব আনন্দ মুখোর করে তোলার আহ্বান কাউখালীর ঘাগড়ায় লরির ধাক্কায় শিশু নিহত শারদীয় দুর্গাপূজা উপলক্ষে খাগড়াছড়ি রিজিয়নের আর্থিক অনুদান প্রদান খাগড়াছড়িতে ভালোবাসায় সিক্ত হলো সাফজয়ী তিন কৃতি ফুটবলার মানিকছড়িতে কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক স্বল্পতা ও বিদ্যুতের লো-ভোল্টেজে পাঠদান ব্যাহত খাগড়াছড়িতে ৩ কৃতি নারী ফুটবলার ও কোচকে বরণ কাল খাগড়াছড়িতে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন
এক অসহায় বাবা মেয়ের চিকিৎসার জন্য সহযোগিতা পাওয়ার প্রত্যাশা

এক অসহায় বাবা মেয়ের চিকিৎসার জন্য সহযোগিতা পাওয়ার প্রত্যাশা

খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলা বড়পিলাক নামক এলাকায় অসহায় ইট ভাটায় দিনমজুরী করে খেটে খাওয়া মো: খোকন এর মেয়ে মাদ্রাসায় যাওয়ার পথে দূর্ঘটনায় আহত হয়ে মৃত্যুর সাথে লড়লেও চিকিৎসার খরচ বহনের যোগাড় নেই এক অসহায় বাবার।

গত ১১ জুলাই ২০২২ গুইমারা উপজেলা বড়পিলাক এলাকার অসহায় দরিদ্র বাবা খোকন এর মেয়ে তাহমিনা আক্তার (৮) মাদ্রাসা যাওয়ার পথে পিছন থেকে মোটর সাইকেল এসে মেরে দিয়ে পালিয়ে যায়। তখন স্থানীয়রা তরিঘড়ি করে আহত অবস্থায় তাহমিনা আক্তার কে উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে প্রেরণ করলে প্রাথমিক চিকিৎসার পর তাকে চট্টগ্রাম হাসপাতালে প্রেরণ করা হয়। কিছুদিন চিকিৎসার পর অসহায় দরিদ্র বাবা মো: খোকন এর অভাবের তাড়নায় মেয়েকে পর্যাপ্ত চিকিৎসা দিতে পারছেনা। বিভিন্ন মহলের নিকট শরণাপন্ন হলেও কোনো আর্থিক সহযোগিতা এইপর্যন্ত পায়নি।

অসহায় বাবা মো: খোকন এই প্রতিনিধিকে জানায়, ২মাস আগে তার মেয়ে তাহমিনা আক্তার (৮) মাদ্রাসায় যাওয়ার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়ে একটি পা হাড়ায়। চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে র্দীঘদিন চিকিৎসা করার পর আর্থিক অভাব অনটনের কারনে সম্পূর্ণ চিকিৎসা দিতে না পেরে মেয়েকে অসুস্থ্য অবস্থায় বাসায় নিয়ে আসে। কিন্তু এইযাবৎ মেয়ে তাহমিনার অবস্থার অবনতির কারনে পূনরায় হাসপাতালে নেয়া প্রয়োজন হলেও অসহায় দরিদ্র বাবার পক্ষে ঔষধপত্রের খরচ এবং মেডিকেলের খরচ বহন করা অসম্ভব। এই নিয়ে সিন্দুকছড়ি জোন কমান্ডার বরাবরে আর্থিক সহযোগিতার জন্য আবেদন করলে ৫হাজার টাকা অর্থ সহযোগিতা করে। এছাড়াও অন্যান্য মহলে আবেদন করেও এই পর্যন্ত কোনো মহল থেকেই কোনো সহযোগিতা পাননি। তিনি আরো জানান, মেয়ের চিকিৎসার জন্য অনেক অর্থের প্রয়োজন কিন্তু অর্থ যোগাড়ের কোনো মাধ্যম তার নেই। তাই সকলের সহযোগিতা কামলা করেন এই অসহায় পিতা মো: খোকন। সহযোগিতার জন্য মেয়ের বাবার: বিকাশ পারশোনাল: ০১৮৬৯৯৮৭৬৯৩; নগদ পারশোনাল: ০১৬১৭৭৫৯৫৮৩।

 

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd