রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১২:০৫ অপরাহ্ন

শিরোনাম :
পাহাড়ের তিন ফুটবল কণ্যা ও সহকারি কোচকে পুনাকের সংবর্ধনা খাগড়াছড়িতে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত প্রকল্পের কাজ না করে ভূয়া বিল ভাউচার দেখিয়ে অর্থ আত্মসাতের অভিযোগ সাম্প্রদায়িক সম্প্রীতিতে শারদীয় দূর্গোৎসব আনন্দ মুখোর করে তোলার আহ্বান কাউখালীর ঘাগড়ায় লরির ধাক্কায় শিশু নিহত শারদীয় দুর্গাপূজা উপলক্ষে খাগড়াছড়ি রিজিয়নের আর্থিক অনুদান প্রদান খাগড়াছড়িতে ভালোবাসায় সিক্ত হলো সাফজয়ী তিন কৃতি ফুটবলার মানিকছড়িতে কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক স্বল্পতা ও বিদ্যুতের লো-ভোল্টেজে পাঠদান ব্যাহত খাগড়াছড়িতে ৩ কৃতি নারী ফুটবলার ও কোচকে বরণ কাল খাগড়াছড়িতে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন
চিৎমরমে দু’পক্ষের মধ্যে থেমে থেমে গুলাগুলি, জনমনে আতঙ্ক

চিৎমরমে দু’পক্ষের মধ্যে থেমে থেমে গুলাগুলি, জনমনে আতঙ্ক

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটি :: রাঙামাটি কাপ্তাই উপজেলার চিৎমরম ইউনিয়নের ৩নং ওয়ার্ড বামনী পাড়ায় আঞ্চলিক দু’গ্রুপের মধ্যে গুলিবিনিময় চলছে।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকাল ৭.৪০ মিনিট থেকে আঞ্চলিক দুই দলের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। এতে করে জনমনে আতঙ্ক বিরাজ করছে। আতঙ্কে চিৎমরম বাজার ব্যবসায়ীরা দোকানপাঠ বন্ধ রেখেছে।এলাকার লোকজন ভয়ে ঘর মধ্যে অবস্থান করছে।

চিৎমরমে বসবাসকারী রাঙামাটি জেলা পরিষদ সদস্য ও কাপ্তাই উপজেলা আ’লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী জানান, এলাকায় দু’টি পক্ষের মধ্যে বৃহস্পতিবার সকাল হতে থেমে থেমে গুলিবিনিময় হচ্ছে। যার ফলে আমরা ও এলাকাবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করছে।এলাকার লোকজন ভয়ে দোকানপাঠ বন্ধ করে নিজ নিজ বাসায় অবস্থান করছে। চলতি সপ্তাহের মধ্যে রাইখালী, নোয়াপাড়া, চন্দ্রঘোনা, চিৎমরম ও আবগার পাড়ার একের পর এক গুলিবিনিময়ের ঘটনায় জনমনে আতঙ্ক বিরাজ করছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার চৌধুরী (ওসি) জানান, গত বুধবার বিকেল হতে জেএসএস (সন্তু) সমর্থিত সশস্ত্র সন্ত্রাসী এবং মগ পার্টির সশস্ত্র সন্ত্রাসীদের মধ্যে এ গুলিবর্ষণের ঘটনা ঘটে। উক্ত গুলিবর্ষণে হতাহতের কোন ঘটনা ঘটেনি এবং পুলিশ ঘটনাস্থলে আছেন বলে জানান তিনি।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd