বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৫:৫৯ পূর্বাহ্ন

শিরোনাম :
মিয়ানমারের অভ্যন্তরীণ বিশৃঙ্খলায় ক্ষতির সম্মুখীন বাংলাদেশ গুইমারাতে জাতীয় কন্যাশিশু দিবস ২০২২ উদযাপন খাগড়াছড়িতে শারদীয় দুর্গোৎসবে গুইমারা সেনা রিজিয়নের সহায়তা ও শুভেচ্ছা বিনিময় পাহাড়ে সকল সম্প্রদায়ের ঐক্যবদ্ধ সহাবস্থান শান্তি-সম্প্রীতির উদাহরণ ২৩ প্রকল্পের কাজ না করে ভূয়া বিল দেখিয়ে অর্থ আত্মসাতের অভিযোগ পাহাড়ের তিন ফুটবল কণ্যা ও সহকারি কোচকে পুনাকের সংবর্ধনা খাগড়াছড়িতে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত প্রকল্পের কাজ না করে ভূয়া বিল ভাউচার দেখিয়ে অর্থ আত্মসাতের অভিযোগ সাম্প্রদায়িক সম্প্রীতিতে শারদীয় দূর্গোৎসব আনন্দ মুখোর করে তোলার আহ্বান কাউখালীর ঘাগড়ায় লরির ধাক্কায় শিশু নিহত
“জেএসএস সমর্থককে ধরে নিয়ে গুলি করে হত্যা”

“জেএসএস সমর্থককে ধরে নিয়ে গুলি করে হত্যা”

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:: পার্বত্য জেলা খাগড়াছড়ির দীঘিনালা উপজেলাধীন দুর্গম ভারত সীমান্তবর্তী নাড়াইছড়িতে দর্পণ চাকমাকে (৩২) নামে এক পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি জেএসএস (সন্তু লারমা) সমর্থককে গুলি করে হত্যা করেছে স্বশস্ত্র সন্ত্রাসীরা। সোমবার (১৯ সেপ্টেম্বর ২০২২) সকালে নাড়াইছড়ি বাজার থেকে ডেকে নিয়ে গিয়ে মাইনী নদীর পাড়ে তাকে গুলি করে হত্যা করে বলে জানা যায়।

এ হত্যাকাণ্ডের জন্য ইউনাইটেড ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপডিএফ) প্রসীত খীসা গ্রুপকে দায়ী করছে (সন্তু লারমা) জেএসএস। তবে তা অস্বীকার করে ইউপিডিএফ এর পক্ষ থেকে জেএসএসের দুটি পক্ষের অভ্যন্তরীণ কোন্দলকে এ হত্যাকাণ্ডের জন্য দায়ী করেছে ইউপিডিএফ বলেন,নাড়াইছড়ি এলাকায় ইউপিডিএফের সাংগঠনিক কোনো কার্যক্রম নেই।

দর্পণ চাকমা হত্যাকাণ্ডের ইউপিডিএফের সম্পৃক্ততা নয় জানিয়ে সংগঠনটি জেএসএস (সন্তু লারমা) পক্ষের দুই পক্ষের অভ্যন্তরীণ কোন্দলের কারণে দর্পণ চাকমা মারা গেছে দাবী করেন। এদিকে জেএসসের (সন্তু লারমা) পক্ষ থেকে ‘নিহত দর্পণ চাকমা তাদের সংগঠনের সমর্থক জানালেও নিহতের বাড়ি কোথায় তা নিশ্চিত করতে পারেনি সংগঠনটি।

ঘটনার বিষয়ে দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম পেয়ার আহমেদ বলেন, ‘নাড়াইছড়ি এলাকায় একজনকে গুলি করে হত্যা করা হয়েছে বলে শুনেছি। তবে বিস্তারিত কিছু জানা সম্ভব হয়নি।

একাধিক সূত্রে জানা যায়, সোমবার সকালে দর্পণ চাকমা (৫ নম্বর) বাবুছড়া ইউনিয়নের ভারত সীমান্তবর্তী নাড়াইছড়ি বাজারে দোকানে বসে থাকা অবস্থায় ৮-১০ জনের একটি সশস্ত্র গ্রুপ দোকান থেকে ধরে নিয়ে গিয়ে মাইনী নদীর পাড়ে গুলি করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd