বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৬:১০ পূর্বাহ্ন

শিরোনাম :
মিয়ানমারের অভ্যন্তরীণ বিশৃঙ্খলায় ক্ষতির সম্মুখীন বাংলাদেশ গুইমারাতে জাতীয় কন্যাশিশু দিবস ২০২২ উদযাপন খাগড়াছড়িতে শারদীয় দুর্গোৎসবে গুইমারা সেনা রিজিয়নের সহায়তা ও শুভেচ্ছা বিনিময় পাহাড়ে সকল সম্প্রদায়ের ঐক্যবদ্ধ সহাবস্থান শান্তি-সম্প্রীতির উদাহরণ ২৩ প্রকল্পের কাজ না করে ভূয়া বিল দেখিয়ে অর্থ আত্মসাতের অভিযোগ পাহাড়ের তিন ফুটবল কণ্যা ও সহকারি কোচকে পুনাকের সংবর্ধনা খাগড়াছড়িতে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত প্রকল্পের কাজ না করে ভূয়া বিল ভাউচার দেখিয়ে অর্থ আত্মসাতের অভিযোগ সাম্প্রদায়িক সম্প্রীতিতে শারদীয় দূর্গোৎসব আনন্দ মুখোর করে তোলার আহ্বান কাউখালীর ঘাগড়ায় লরির ধাক্কায় শিশু নিহত
পার্বত্য অঞ্চলে শান্তি সম্প্রীতির লক্ষ্যে সেনাবাহিনীর ভূমিকা অপরিসীম

পার্বত্য অঞ্চলে শান্তি সম্প্রীতির লক্ষ্যে সেনাবাহিনীর ভূমিকা অপরিসীম

নুরুল আলম: পার্বত্য জেলা খাগড়াছড়ি স্থিতিশীলতা এবং পাহাড়ি-বাঙ্গালি শান্তি সম্প্রীতি উন্নয়নের দ্বারা বজায় রাখার লক্ষ্যে সেনাবাহিনীর গুইমারা রিজিয়ন নিয়মিত ভাবে বিভিন্ন ধরনের জনকল্যান মূলক কর্মসূচি পরিচালনা করে আসছে।

পার্বত্য অঞ্চলের দায়িত্বপূর্ণ এলাকার আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি সুবিধা বঞ্চিত মানুষদের মাঝে ত্রান বিতরন শিক্ষা ও ধর্মিয় প্রতিষ্ঠানে বিভিন্ন সহায়তা প্রদান গরিব ছাত্র-ছাত্রীদের আর্থিক সহায়তা প্রদান এবং বিভিন্ন আর্থ সামাজিক কর্মকান্ড পরিচালনার মাধ্যমে গুইমারা রিজিয়ন খাগড়াছড়ি জেলা তথা দেশ গঠনে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে।

বর্তমান বর্ষার মৌসুমে ভারি বৃষ্টিপাতসহ পাহাড়ি ঢলে সাধারন জনগণের অনেকেরেই বাড়িঘর বেঙ্গে যায় এবং অত্যন্ত দূর্ভোগে দিন পার করে আসছিল। দ্রব্যমূলের উর্দ্ধগতি বিদ্যূৎ বিহীন পরিবারে আলোর ব্যবস্থা বেকারত্ব দূরীকরণে স্বনিভর্রতার সুযোগ এবং সুবিধা বঞ্চিত মানুষের মাঝে মানবিক সহায়তা প্রদান করার লক্ষে মঙ্গলবার ৬ সেপ্টেম্বর ২০২২ শহিদ লেঃ মুশফিক উচ্চ বিদ্যালয় গুইমারা মাঠে ২শত ৪৩টি অসহায় পরিবারের মাঝে শাড়ি লুঙ্গি, সৌরবিদ্যু প্যানেল সেলাই মেশিন জনসাধারনের মাঝে গৃহ নির্মাণ সামগ্রী ঢেউটিন এবং আর্থিক সহযোগিতা প্রদান করেন ২৪ আর্টিলারি ব্রিগেড কমান্ডার এবং গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো: কামাল মামুন বিএএমএস এনডিসি পিএসসি জি।

এ সময় তিনি বলেন, পাহাড়ে স্থিতিশীলতা ও শান্তি শৃংঙ্খলা বজায় রাখার লক্ষ্যে আমরা গুইমারা রিজিয়ন নিয়মিতভাবে বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কর্মসূচি পরিচালনা করে আসছি। এ ধারা অব্যাহত থাকবে। এ ব্যাপারে আপনাদের সকলের সহযোগিতা একান্তভাবে কাম্য। এ সময় গুইমারা রিজিয়নের অন্যান্য সামরিক পদস্থ কর্মকর্তাগণ এবং সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন।

 

 

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd