শনিবার, ০১ এপ্রিল ২০২৩, ০৪:২৮ পূর্বাহ্ন

শিরোনাম :
খাগড়াছড়িতে দুদকের মামলায় ঠিকাদার জসিম উদ্দিন কারাগারে মাটিরাঙায় ৩৮ লাখ টাকার ভারতীয় ঔষধ ও প্রাণীর চামড়াসহ আটক এক মানিকছড়ির বীর মুক্তিযোদ্ধা আবদুল খালেক আর নেই মাটিরাঙ্গায় ৬ লক্ষাধিক ভারতীয় ঔষধসহ আটক এক গুইমারা উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভা গুইমারা রিজিয়ন ও বিদ্যানন্দ ফাউন্ডেশনের ১০ টাকার ব্যাগ ভর্তি বাজার বিতরণ খাগড়াছড়িতে বেশি দামে ব্রয়লার মুরগি বিক্রির অভিযোগে ২ প্রতিষ্ঠানকে জরিমানা গুইমারা রিজিয়নের উদ্যোগে স্বাধীনতা দিবস উপলক্ষ্যে প্রতিভোজ সুপেয় পানির ব্যবস্থা: খাগড়াছড়ি শিশু পরিবারে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপহার পিসিপির কেন্দ্রীয় সভাপতি অঙ্কন চাকমা,সাধারণ সম্পাদক-অমল ত্রিপুরা
মাটিরাঙ্গায় শোক র‌্যালিতে পুশিশের বাঁধার অভিযোগ

মাটিরাঙ্গায় শোক র‌্যালিতে পুশিশের বাঁধার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জে পুলিশের গুলিতে যুবদল নেতা শাওন হত্যার প্রতিবাদে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় শোক র‌্যালীতে পুলিশের বাঁধার অভিযোগ পাওয়া গেছে ।

১০ সেপ্টেম্বর ২০২২ শনিবার পূর্বনির্ধারিত সময় অনুযায়ী সকাল ১০টায় মাটিরাঙ্গা উপজেলা ও পৌর যুবদলের উদ্যোগে শোক র‌্যালীর আয়োজন করা হয়। র‌্যালিটি দলীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে প্রধান সড়কে উঠার আগেই পুলিশের বাঁধার সম্মুখিন হয়ে দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ করা হয়।

শান্তিপূর্ন র‌্যালিতে পুলিশের বাঁধার অভিযোগ করে সমাবেশে বক্তারা বলেন, পুলিশ দিয়ে মানুষকে হামলা, মামলা ও হত্যা করে গণতন্ত্রের আন্দলন বন্ধ করা যাবেনা। নারায়নগঞ্জে যুবদল নেতা শাওন হত্যাকারী পুলিশ সদস্যকে বিচারের আওতায় আনতে হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে সকল প্রতিকুলতাকে অতিক্রম করে খাগড়াছড়িতে ওয়াদুদ ভুইয়ার হাত কে আরো শক্তিশালি করতে নেতা কর্মীরা প্রস্তুত রয়েছে বলে জানা বক্তারা।

উক্ত শোক র‌্যালী ও প্রতিবাদ সমাবেশে মাটিরাঙ্গা উপজেলা যুবদলের আহ্বায়ক জয়নাল আবেদীন সরকারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সহ সভাপতি নাছির আহম্মদ চৌধুরী, জেলা বিএনপির সদস্য নুরুল আমিন নুরু, মাটিরাঙ্গা পৌর বিএনপির সভাপতি বাদশা মিয়া, সাধারণ সম্পাদক শাহজালাল কাজল, পৌর যুবদলের আহ্বায়ক গিয়াস উদ্দিন, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক জামাল উদ্দিন জালাল, মাটিরাঙ্গা উপজেলা ও পৌর যুবদলের নেতা কর্মী গণ।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd