বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৪:৩৫ পূর্বাহ্ন

শিরোনাম :
মিয়ানমারের অভ্যন্তরীণ বিশৃঙ্খলায় ক্ষতির সম্মুখীন বাংলাদেশ গুইমারাতে জাতীয় কন্যাশিশু দিবস ২০২২ উদযাপন খাগড়াছড়িতে শারদীয় দুর্গোৎসবে গুইমারা সেনা রিজিয়নের সহায়তা ও শুভেচ্ছা বিনিময় পাহাড়ে সকল সম্প্রদায়ের ঐক্যবদ্ধ সহাবস্থান শান্তি-সম্প্রীতির উদাহরণ ২৩ প্রকল্পের কাজ না করে ভূয়া বিল দেখিয়ে অর্থ আত্মসাতের অভিযোগ পাহাড়ের তিন ফুটবল কণ্যা ও সহকারি কোচকে পুনাকের সংবর্ধনা খাগড়াছড়িতে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত প্রকল্পের কাজ না করে ভূয়া বিল ভাউচার দেখিয়ে অর্থ আত্মসাতের অভিযোগ সাম্প্রদায়িক সম্প্রীতিতে শারদীয় দূর্গোৎসব আনন্দ মুখোর করে তোলার আহ্বান কাউখালীর ঘাগড়ায় লরির ধাক্কায় শিশু নিহত
রুপনা চাকমা ও ঋতুপর্ণা চাকমার বাড়িতে রাঙামাটির জেলা প্রশাসক

রুপনা চাকমা ও ঋতুপর্ণা চাকমার বাড়িতে রাঙামাটির জেলা প্রশাসক

নিজস্ব প্রতিবেদক, নানিয়ারচর: সাফ নারী চ্যাম্পিয়নশীপ ফুটবল ট্যুর্ণামেন্টের ফাইনালে জয়ের মালা ছিলিয়ে এনেছে বাংলাদেশ। গতকালের জয়ের পরেই আজ গোলরক্ষক রুপনা চাকমার বাড়িতে ও ঋতুপর্ণা চাকমার বাড়িতে সম্মাননা উপহার নিয়ে পরিবারের কাছে উপস্থিত হয়েছেন রাঙামাটির জেলা প্রশাসক।

মঙ্গলবার (২০শে সেপ্টেম্বর) বিকেলে নানিয়ারচর উপজেলার ঘিলাছড়ি ইউনিয়নের ভূইয়াঁদম ৫নং ওয়ার্ড এলাকার সাফ চ্যাম্পিয়ন দলের গোলরক্ষক রুপনা চাকমার মায়ের হাতে সম্মাননা উপহার ও নগদ দেড় লক্ষ টাকার চেক তুলে দেন রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাইফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (এনডিসি) হাসান মোহাম্মদ শোয়াইব, নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফজলুর রহমান, রাঙামাটি সরকারী বালক ও বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক নিরুপা দেওয়ান ও জাতীয় ক্রীড়া পুরষ্কার প্রাপ্ত খেলোয়াড় বরুন বিকাশ দেওয়ান প্রমূখ।

এসময় জেলা প্রশাসক রুপনা চাকমার বসতবাড়ি টি ঘুরে দেখেন এবং একটি বাড়ি নির্মাণ করে দেওয়ার আশ্বাস দেন। এছাড়াও এলাকাবাসীর দাবির প্রেক্ষিতে রুপনা চাকমার বাড়ি যাওয়ার পথে একটি সেতু নির্মাণের প্রতিশ্রুতি দেন জেলা প্রশাসক।

রুপনা চাকমা ভাই শান্তি জীবন চাকমা জানান, আমার বোন ছোটবেলা থেকেই ফুটবল প্রেমী। অত্যন্ত ভাল খেলতেন ফুটবল। গতকাল টেলিভিশন না থাকায় নিজের বোনের সাফ চ্যাম্পিয়নশিপ ফাইনাল খেলাটাও দেখতে না পারায় অনেক দুখঃ পেয়েছেন বলেও জানায় এশিয়ার সেরা ফুটবল গোলরক্ষক রুপনা চাকমার এই ভাই। রুপনা চাকমা ভূইয়াঁদম এলাকার মৃত গাছামনি চাকমার সর্বকনিষ্ঠ মেয়ে।

পরে রাঙামাটি জেলা প্রশাসক জেলার কাউখালী উপজেলার ঘাগড়া এলাকার নারী খেলোয়াড় ঋতুপর্ণা চাকমার বাড়িতে যান। সেখানেও জেলা প্রশাসক ঋতুপর্ণা চাকমার পরিবারের হাতে সম্মাননা উপহার ও নগদ ১লক্ষ টাকা তুলে দেন।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd