বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৬:০৮ পূর্বাহ্ন

শিরোনাম :
খাগড়ছড়িতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কাপ্তাই অসহায় ও দুস্থদের মাঝে চিকিৎসা সহায়তা প্রদান জেল থেকে পরিক্ষা দিয়ে পানছড়ির আরিফুলের এসএসসি পাশ অবৈধ কাঠ পাচারে বনবিভাগের নেই কোন বাধাঁ গুইমারায় সড়কে যুবকের গলাকাটা লাশ গুইমারায় পার্বত্য শান্তি চুক্তির রজত জয়ন্তী বর্ণাঢ্য আয়োজনে উদযাপন পাহাড়ে বর্ণিল সাজে শান্তিচুক্তি’র রজত জয়ন্তী উদযাপন শান্তি চুক্তির রজতজয়ন্তী উপলক্ষে খাগড়াছড়িতে বিভিন্ন কর্মসূচির উদ্বোধন খাগড়াছড়িতে পার্বত্য চুক্তি সংশোধনের দাবিতে পার্বত্য নাগরিক পরিষদের সংবাদ সম্মেলন মাটিরাঙ্গায় আইন শৃংখলা কমিটির মাসিক সাধারণ সভা
‘রাজস্থলীতে ৭ কি.মি সংযোগ সড়কের ভিত্তির প্রস্তর স্থাপন’

‘রাজস্থলীতে ৭ কি.মি সংযোগ সড়কের ভিত্তির প্রস্তর স্থাপন’

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটি:: রাঙামাটির রাজস্থলী উপজেলার ২নং গাইন্দ্যা ইউনিয়নের গোল পাহাড় হতে বালুমুড়া বান্দরবান সীমান্ত পর্যন্ত ৭ কিলোমিটার সংযোগ সড়কের ভিত্তির প্রস্তর উদ্বোধন করেছেন খাদ্য মন্ত্রণালয় সম্প্রর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির সাংসদ দীপংকর তালুকদার এমপি।

রবিবার (২৩ অক্টোবর) সকাল ৯টায় তিনি রাজস্থলী উপজেলার ২নং গাইন্দ্যা ইউনিয়ন গোল পাহাড় বালুমুড়া মারমা পাড়া সড়কের এ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন। উক্ত সড়কটি রাজস্থলী ও বান্দরবান উপজেলার মধ্যে যোগাযোগ ও বাণিজ্য ক্ষেত্রে নতুন দিগন্ত সৃষ্টি হবে। এতে করে অবহেলিত লোকজনের কষ্ট দূরসহ পর্যটন শিল্প, ব্যবসা-বাণিজ্যে ব্যাপক উন্নয়ন সাধিত হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে রাজস্থলী উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা , রাঙামাটি জেলা পরিষদের সদস্য অংসুইচাইন চৌধুরী, জেলা পরিষদের সদস্য নিউচিং মারমা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা ২নং গাইন্দ্যা ইউপি চেয়ারম্যান পুচিংমং মারমা, ঘিলাছড়ি ইউপি চেয়ারম্যান রবার্ট ত্রিপুরা, বাঙালহালিয়া ইউপি চেয়ারম্যান আদোমং মারমা, পুলুক বড়ুয়া, উথোয়াইমিন মারমা, সাংগঠনিক সম্পাদক অংছাইনু মারমা, চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরীসহ স্থানীয় জনপ্রতিনিধি, আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি দীপংকর তালুকদার বলেন, পার্বত্য চট্রগ্রাম অঞ্চলের মানুষের আর্থসামাজিক উন্নয়নের মাধ্যমে জাতির পিতার সুখী – সমৃদ্ধ ও শান্তিপূর্ণ সোনার বাংলাদেশ গড়ে তুলতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান। তিনি আরো বলেন, পার্বত্য অঞ্চলে শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎ ,যোগাযোগ ও অবকাঠামোসহ সকল খাতের উন্নয়নে সরকার আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। পরে দীপংকর তালুকদার এমপি রাবার বাগান পাড়ায় ব্যক্তিগত রাবার উৎপাদন ফ্যাক্টরি উদ্বোধন করেন।

 

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd