বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৬:৪৩ পূর্বাহ্ন

শিরোনাম :
খাগড়ছড়িতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কাপ্তাই অসহায় ও দুস্থদের মাঝে চিকিৎসা সহায়তা প্রদান জেল থেকে পরিক্ষা দিয়ে পানছড়ির আরিফুলের এসএসসি পাশ অবৈধ কাঠ পাচারে বনবিভাগের নেই কোন বাধাঁ গুইমারায় সড়কে যুবকের গলাকাটা লাশ গুইমারায় পার্বত্য শান্তি চুক্তির রজত জয়ন্তী বর্ণাঢ্য আয়োজনে উদযাপন পাহাড়ে বর্ণিল সাজে শান্তিচুক্তি’র রজত জয়ন্তী উদযাপন শান্তি চুক্তির রজতজয়ন্তী উপলক্ষে খাগড়াছড়িতে বিভিন্ন কর্মসূচির উদ্বোধন খাগড়াছড়িতে পার্বত্য চুক্তি সংশোধনের দাবিতে পার্বত্য নাগরিক পরিষদের সংবাদ সম্মেলন মাটিরাঙ্গায় আইন শৃংখলা কমিটির মাসিক সাধারণ সভা
পার্বত্যাঞ্চলে সাংবাদিকতায় একেএম মকছুদ আহমেদের ৫৩ বছর পূর্তি

পার্বত্যাঞ্চলে সাংবাদিকতায় একেএম মকছুদ আহমেদের ৫৩ বছর পূর্তি

নিজস্ব প্রতিবেদক:: পার্বত্য জেলার প্রবীন সাংবাদিক একেএম মকছুদ আহমেদ সাংবাদিকতায় ৫৩ বছর পার করেছে। পার্বত্যাঞ্চলে দীর্ঘ ৫৩ বছর সাংবাদিকতা পূর্তিতে হাজারো মানুষের ভালোবাসায় সিক্ত হচ্ছেন তিনি। গত ১৫ নভেম্বর এই দূর্গম পাহাড়ের চারণ সাংবাদিক সাপ্তাহিক বনভূমি ও দৈনিক গিরিদর্পন পত্রিকার সম্পাদক বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড ও বিভিন্ন জাতীয় ও আন্তর্জাতিক পদকপ্রাপ্ত আলহাজ্ব একেএম মকছুদ আহমেদ বসের ৫৩ বছর সংবাদিকতার পূর্তি উদযাপন করছে পাহাড়ের সর্বোস্থরের সংবাদকর্মী ও এখানকার সাধারণ মানুষ।

তিনি ১৯৬৯ সালে ১৫ই নভেম্বর দৈনিক আজাদী পত্রিকায় লেখনির মাধ্যমে সাংবাদিকতা শুরু করে আজও তার লেখনির মাধ্যমে পাহাড়ের সাধারণ মানুষের সুখ দুঃখের কথা লিখে যাচ্ছেন প্রতিনিয়ত। যার দূরর্সাহসী লেখনিতে প্রতিনিয়ত পরির্বতন হচ্ছে পাহাড়ের দূর্গম জনপদ।

তার এমন অবদানকে সম্মান জানাচ্ছে পার্বত্য অঞ্চলের সর্বোস্তরের সংবাদকর্মীরা। প্রতিদিন ফুল দিয়ে তার প্রতি ভালোবাসা প্রকাশ করছে । দূরদুরান্ত থেকে আসা সাংবাদিকরা। বসের প্রতিভালোবাসা জানাতে রাঙামাটি প্রেস ক্লাবের পক্ষে ফুলের শুভেচ্ছা জানাতে ক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল, সাধারণ সম্পাদক আনোয়ার আল হক, সদস্য ইয়াসিন রানা সোহেল, সদস্য উসা চিং রাখাইন কায়েজ, বাংলাটিভি ও এই বাংলা পত্রিকার রাঙামাটি জেলা প্রতিনিধি মো. সোহরাওয়ার্দী সাব্বির সহ ক্লাবের সদস্যরা ছুটে আসছে অফিসে, ফুল দিয়ে ভালোবাসা আর বসের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছেন তারা। একেএম মকছুদ আহমেদকে গুইমারা প্রেসক্লাবের সভাপতি নুরুল আলম, সহ সভাপতি আব্দুল আলী ও সাধারণ সম্পাদক এম দুলাল আহম্মদসহ সকল সদস্যদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানায়।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd