শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:১৪ অপরাহ্ন

শিরোনাম :
পাথর বোঝায় ট্রাকের ধাক্কায় রাঙামাটির নানিয়ারচরে কলেজ ছাত্রী নিহত মাটিরাঙ্গায় ভারতীয় পণ্যসহ আটক এক রাঙামাটি রক্ষাকালী মন্দিরের সার্ধশত প্রতিষ্ঠা বার্ষিকীতে মঙ্গল শোভাযাত্রা গুইমারা প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ১০টাকার জন্য ছুরিকাঘাত আহত তুষিতা চাকমা চট্টগ্রাম বিভাগীয় সমাবেশে অংশগ্রহণের লক্ষে নানিয়ারচরে বিএনপি’র প্রস্তুতিমূলক সভা রাজস্থলীতে অতিরিক্ত বাঁশ বোঝাই ট্রাক উল্টে প্রাণ বেঁচে গেলো চালক ও হেলপার রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে স্থাপনা নির্মাণ নিষিদ্ধ রাঙ্গামাটিতে ‘বনভান্তের’ ১১তম পরিনির্বাণবার্ষিকী উদযাপিত খাগড়াছড়িতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের ৫ম বার্ষিকী সম্মেলন
বিজিবি রামগড় জোনের উদ্যোগে ২ শতাধিক মানুষকে বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান

বিজিবি রামগড় জোনের উদ্যোগে ২ শতাধিক মানুষকে বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান

নুরুল আলম:: খাগড়াছড়ির রামগড়ে ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন ( বিজিবি) রামগড় জোনের উদ্যোগে দুই শতাধিক অসহায় ও দরিদ্র মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

রোববার (২৭ নভেম্বর) সকাল ১১টায় রামগড়ের নুরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দিনব্যাপী চিকিৎসা ক্যাম্পের উদ্বোধন করেন ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়নের পরিচালক লে. কর্নেল মো. হাফিজুর রহমান, পিএস সি । সকাল থেকে স্থানীয় নারী-পুরুষ ও শিশু-বৃদ্ধারা চিকিৎসাসেবা নিতে ক্যাস্পে উপস্থিত হন।

সংশ্লিষ্টরা জানান, প্রায় ২০০শ দুস্থ মানুষকে বিভিন্ন রোগের বিনামূল্যে চিকিৎসাসেবা ও ওষুধপত্র প্রদান করা হয়। মেডিকেল ক্যাম্পে চিকিৎসার দায়িত্বে ছিলেন ২৩ বিজিবির মেডিকেল অফিসার ডা. ক্যাপ্টেন মো. আশিকুর রহমান ও রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. মো. সাদ্দাম হোসেন।

৪৩ বিজিবি পরিচালক লে. কর্নেল মো. হাফিজুর রহমান, পিএসসি বলেন, সীমান্ত এলাকায় অপরাধ দমন, চোরাচালান রোধ ও সম্প্রীতি রক্ষার পাশাপাশি বিজিবি অসহায় ও দরিদ্র জনগোষ্ঠীর সেবামূলক কাজে সবসময় জনগণের পাশে আছে এবং থাকবে । এ সময় ৪৩ বিজিবির সহকারী পরিচালক রাজু আহমদসহ বিজিবির বিভিন্ন স্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd