শুক্রবার, ৩১ মার্চ ২০২৩, ০৩:২০ পূর্বাহ্ন

শিরোনাম :
মাটিরাঙায় ৩৮ লাখ টাকার ভারতীয় ঔষধ ও প্রাণীর চামড়াসহ আটক এক মানিকছড়ির বীর মুক্তিযোদ্ধা আবদুল খালেক আর নেই মাটিরাঙ্গায় ৬ লক্ষাধিক ভারতীয় ঔষধসহ আটক এক গুইমারা উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভা গুইমারা রিজিয়ন ও বিদ্যানন্দ ফাউন্ডেশনের ১০ টাকার ব্যাগ ভর্তি বাজার বিতরণ খাগড়াছড়িতে বেশি দামে ব্রয়লার মুরগি বিক্রির অভিযোগে ২ প্রতিষ্ঠানকে জরিমানা গুইমারা রিজিয়নের উদ্যোগে স্বাধীনতা দিবস উপলক্ষ্যে প্রতিভোজ সুপেয় পানির ব্যবস্থা: খাগড়াছড়ি শিশু পরিবারে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপহার পিসিপির কেন্দ্রীয় সভাপতি অঙ্কন চাকমা,সাধারণ সম্পাদক-অমল ত্রিপুরা গুইমারা প্রেসক্লাবের পক্ষ থেকে মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে পুস্পস্তবক অর্পন
মা-বাবাকে কুপিয়ে জখম, জনতার পিটুনিতে ছেলে নিহত

মা-বাবাকে কুপিয়ে জখম, জনতার পিটুনিতে ছেলে নিহত

নুরুল আলম:: রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় মা-বাবাকে কুপিয়ে জখম করা ছেলে মঞ্জু চাকমা (৩০) এইবার জনতার পিটুনিতে নিহত হয়েছে। এসময় মঞ্জু চাকমার ধারালো দায়ের কোপে স্থানীয় সরল চাকমা (৪০) নামের আরও এক ব্যক্তি নিহত হয়।

শনিবার (১০ ডিসেম্বর) দুপুরে উপজেলার দুর্গম সারোয়াতলী ইউনিয়নের সিজুগ গলাচিপা এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার দিনগত রাতে পারিবারিক কলহের জের ধরে মঞ্জু চাকমা তার মা-বাবাকে ধারালো দা দিয়ে আঘাত করে। স্থানীয়রা আহত অবস্থায় তাদের উদ্ধার করে বাঘাইছড়ি সদর হাসপাতালে ভর্তি করে। পরে তাদের উন্নত চিকিৎসা দিতে চট্টগ্রামে পাঠানো হয়েছে।

এদিকে শনিবার (১০ ডিসেম্বর) বিকেলে স্থানীয় ব্যক্তি সরল চাকমা এ ঘটনার প্রতিবাদ এবং মঞ্জু চাকমাকে আটক করতে গেলে মঞ্জুর ধারালো দায়ের কোপে সরল চাকমা ঘটনাস্থলে মারা যান। এরপরই স্থানীয়রা এ ঘটনার খবর পেয়ে উত্তেজিত হয়ে মঞ্জু চাকমাকে আটক করতে গেলে মঞ্জু এবং জনতার মধ্যে সংঘর্ষে মঞ্জু চাকমা আহত হয়ে ঘটনাস্থলে মারা যান।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাৎ হোসেন বলেন, ঘটনাস্থল দুর্গম এলাকা এবং উপজেলা সদর হতে অনেক দূরে। পুলিশ ঘটনাস্থলে রওনা করেছে। পুলিশ ঘটনাস্থল থেকে ফিরে আসলে বিস্তারিত জানা যাবে।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd