বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৪৮ অপরাহ্ন

শিরোনাম :
রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে স্থাপনা নির্মাণ নিষিদ্ধ রাঙ্গামাটিতে ‘বনভান্তের’ ১১তম পরিনির্বাণবার্ষিকী উদযাপিত খাগড়াছড়িতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের ৫ম বার্ষিকী সম্মেলন পাহাড়ে হতদরিদ্রদের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ নানিয়ারচরে অতিরিক্ত দায়িত্বে ইউএনও সৈয়দা সাদিয়া মানিকছড়িতে অ্যাম্বুলেন্স চাপায় স্কুল ছাত্রের মৃত্যু পানছড়িতে ক্ষুদে বালক-বালিকাদের দৃষ্টিনন্দন ফুটবল অনুষ্ঠিত গুইমারাতে শীতবস্ত্র বিতরন করেছে গনতান্ত্রিক ইউপিডিএফ হাজারো শীতার্ত পেলেন ভালোবাসার উষ্ণতার উপহার গুইমারায় পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন উপলক্ষ্যে ওয়াজ মাহফিল
সাজেকে পর্যটকবাহী জিপ উল্টে ঢাকার ৪ পর্যটক আহত

সাজেকে পর্যটকবাহী জিপ উল্টে ঢাকার ৪ পর্যটক আহত

নুরুল আলম:: রাঙামাটির বাঘাইছড়ির সাজেকে সড়ক দুর্ঘটনায় শিকার হয়ে চট্টগ্রাম পাহাড়তলীর হৃদয় (৩০) নামে এক পর্যটকের মৃত্যুর ২৪ ঘণ্টা পার না হতেই আবারো পর্যটকবাহী জিপ নিয়ন্ত্রণ হারিয়ে ৪ জন পর্যটক আহত হয়েছেন। এছাড়া গত দুদিন পর পর দুর্ঘটনার শিকার হয় কমপক্ষে ১০ জন। সোমবার (২৬ ডিসেম্বর) দুপুর ১টার দিকে সাজেক হাউজ পাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল আলম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, একটি সাদা রঙের জিপ (চট্রমেট্রো-ন ১১৭৯৩০) ১২ জন পর্যটক নিয়ে খাগড়াছড়ি ফেরার পথে পাহাড়ের বাঁক ঘুরতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে হাউজ পাড়ায় উল্টে যায়। এতে ৪ জন পর্যটক আহত হয়। এদের মধ্যে জুবেদা বেগম (৬২) মারাত্মকভাবে আঘাত পেয়েছেন। আমরা স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে দিঘিনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছি। আহত পর্যটকদের সকলের বাড়ি ঢাকায় বলে জানা যায়।

সাজেক রিসোর্ট ও কটেজ মালিক সমিতির সাধারণ সম্পাদক জেরী লুসাই বলেন, সাজেকে এখন পর্যটক ভরপুর। তাই যানবাহনের চাপ বেশি। এ জন্য দুর্ঘটনা বেশি হচ্ছে। দুই থেকে একদিনের মধ্যে চাপ কমে যাবে।

 

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd