বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:১২ অপরাহ্ন

শিরোনাম :
রাজস্থলীতে অতিরিক্ত বাঁশ বোঝাই ট্রাক উল্টে প্রাণ বেঁচে গেলো চালক ও হেলপার রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে স্থাপনা নির্মাণ নিষিদ্ধ রাঙ্গামাটিতে ‘বনভান্তের’ ১১তম পরিনির্বাণবার্ষিকী উদযাপিত খাগড়াছড়িতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের ৫ম বার্ষিকী সম্মেলন পাহাড়ে হতদরিদ্রদের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ নানিয়ারচরে অতিরিক্ত দায়িত্বে ইউএনও সৈয়দা সাদিয়া মানিকছড়িতে অ্যাম্বুলেন্স চাপায় স্কুল ছাত্রের মৃত্যু পানছড়িতে ক্ষুদে বালক-বালিকাদের দৃষ্টিনন্দন ফুটবল অনুষ্ঠিত গুইমারাতে শীতবস্ত্র বিতরন করেছে গনতান্ত্রিক ইউপিডিএফ হাজারো শীতার্ত পেলেন ভালোবাসার উষ্ণতার উপহার
অসহায়দের মাঝে সিন্দুকছড়ি জোনের সহায়তা প্রদান

অসহায়দের মাঝে সিন্দুকছড়ি জোনের সহায়তা প্রদান

নুরুল আলম:: পার্বত্য চট্টগ্রামের পাহাড়ি-বাঙ্গালি সকল সম্প্রদায়ের মাঝে সকল সহযোগিতা করে যাচ্ছে সেনাবাহিনী। খাগড়াছড়িতে স্থিতিশীলতা ও শান্তি বজায় রাখার লক্ষ্যে গুইমারা রিজিয়নের অন্তর্গত সিন্দুকছড়ি জোন নিয়মিতভাবে বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কর্মসূচী পরিচালনা করে আসছে। জোনের দায়িত্বপূর্ণ এলাকার আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি আর্থ সামাজিক উন্নয়ন কর্মকান্ড পরিচালনার মাধ্যমে খাগড়াছড়ি জেলা তথা দেশ গঠনে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে এই জোন।

এরই ধারাবাহিকতায় ১৯ জানুয়ারি ২০২৩ সিন্দুকছড়ি জোন কর্তৃক দায়িত্বপূর্ণ এলাকার সুবিধা বঞ্চিত মানুষের মাঝে জালিয়াপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় এবং মানিকছড়ি রানী নিহার দেবী উচ্চ বিদ্যালয় মাঠে বিভিন্ন ধরনের সাহায্য প্রদান করা হয়। যার মধ্যে উল্লেখযোগ্য বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে খেলাধুলা সামগ্রী ও শিক্ষা উপকরণ, মসজিদে মাইকসেট, টিন, বৌদ্ধ বিহার নির্মাণে সিমেন্ট, গরীব ছাত্রছাত্রীদের বই কেনা এবং স্কুল/কলেজে ভর্তি হওয়ার জন্য আর্থিক সহায়তা, ৫০ টি পরিবার এবং একটি স্কুলের সুপেয় পানির পান করার নিমিত্তে প্রত্যন্ত গুজাপাড়া অঞ্চলে একটি বড় জেনারেটর, গরিব দুস্থ মহিলাদের আত্মকর্ম সংস্থানের জন্য সেলাই মেশিন, বিদ্যুৎ বিহীন ঘরের জন্য সোলার প্যানেল, মাদ্রাসার আবাসিক ছাত্র/ছাত্রীদের মাঝে ৪০টি কম্বল, গুইমারা প্রেসক্লাবের জন্য একটি সোলার প্যানেল প্রদানসহ বিভিন্ন সামগ্রি বিতরণ করা হয়।

এছাড়াও বিভিন্ন অসহায় দরিদ্র মানুষের চিকিৎসার জন্য নগদ অর্থ এবং পঙ্গু প্রতিবন্ধীর জন্য হুইল চেয়ার প্রদান এর সাথে অসহায় মানুষের মাঝে চিকিৎসা সেবা দেয়ার জন্য মেডিক্যাল ক্যাম্পেইন স্থাপন করা হয়। এসময় উপস্থিত ছিলেন সিন্দুকছড়ি জোন কমান্ডার লেঃ কর্ণেল সৈয়দ পারভেজ মোস্তফা, পিএসসি, জি এবং জোনের অন্যান্য অফিসারবৃন্দ। জোন কমান্ডার সকলকে ভ্রাতৃত্বের বন্ধনে মিলেমিশে থাকার পরামর্শ দেন। এছাড়াও জোন কমান্ডার এলাকার শান্তি, শৃঙ্খলা ও সম্প্রীতি রক্ষায় দলমত নির্বিশেষে সকলের সহযোগীতা কামনা করেন এবং ভবিষ্যতেও এই জনসেবামূলক কর্মকান্ড অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। সুবিধাপ্রাপ্ত ব্যক্তিগণ তাদের কৃতজ্ঞতা ও সন্তুষ্টি প্রকাশ করেন।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd