বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৩৬ অপরাহ্ন

শিরোনাম :
রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে স্থাপনা নির্মাণ নিষিদ্ধ রাঙ্গামাটিতে ‘বনভান্তের’ ১১তম পরিনির্বাণবার্ষিকী উদযাপিত খাগড়াছড়িতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের ৫ম বার্ষিকী সম্মেলন পাহাড়ে হতদরিদ্রদের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ নানিয়ারচরে অতিরিক্ত দায়িত্বে ইউএনও সৈয়দা সাদিয়া মানিকছড়িতে অ্যাম্বুলেন্স চাপায় স্কুল ছাত্রের মৃত্যু পানছড়িতে ক্ষুদে বালক-বালিকাদের দৃষ্টিনন্দন ফুটবল অনুষ্ঠিত গুইমারাতে শীতবস্ত্র বিতরন করেছে গনতান্ত্রিক ইউপিডিএফ হাজারো শীতার্ত পেলেন ভালোবাসার উষ্ণতার উপহার গুইমারায় পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন উপলক্ষ্যে ওয়াজ মাহফিল
খাগড়াছড়ির গুইমারাতে গাঁজা, ফেন্সিডিলসহ আটক ১

খাগড়াছড়ির গুইমারাতে গাঁজা, ফেন্সিডিলসহ আটক ১

নুরুল আলম:: খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলার জালিয়াপাড়া এলাকা থেকে গাজা ও ফেন্সিডিল সহ মো: রাজনু নামে এক মাদক কার্বারীকে আটক করেছে গুইমারা থানা পুলিশ।

রবিবার (৮ জানুয়ারি ২০২৩) দিবাগত রাতে জালিয়াপাড়া শান্তি কাউন্টারের সামনে থেকে ৫ কেজি গাঁজা, দুই বোতল ফেন্সিডিল উদ্বার করা হয়। জানা যায়, আটক মো: রাজু গুইমারা উপজেলার বড়পিলাক এলাকার মো: আব্দুর রাজ্জাকের ছেলে।

গুইমারা থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ রশিদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তল্লাশি চালিয়ে সবজির ব্যাগ থেকে ৫ কেজি গাঁজা ও দুই বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। মাদবদ্রব্য নিয়ন্ত্রন আইনে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। তাকে আদালতে প্রেরন করা হয়েছে।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd