শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৩০ অপরাহ্ন

শিরোনাম :
পাথর বোঝায় ট্রাকের ধাক্কায় রাঙামাটির নানিয়ারচরে কলেজ ছাত্রী নিহত মাটিরাঙ্গায় ভারতীয় পণ্যসহ আটক এক রাঙামাটি রক্ষাকালী মন্দিরের সার্ধশত প্রতিষ্ঠা বার্ষিকীতে মঙ্গল শোভাযাত্রা গুইমারা প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ১০টাকার জন্য ছুরিকাঘাত আহত তুষিতা চাকমা চট্টগ্রাম বিভাগীয় সমাবেশে অংশগ্রহণের লক্ষে নানিয়ারচরে বিএনপি’র প্রস্তুতিমূলক সভা রাজস্থলীতে অতিরিক্ত বাঁশ বোঝাই ট্রাক উল্টে প্রাণ বেঁচে গেলো চালক ও হেলপার রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে স্থাপনা নির্মাণ নিষিদ্ধ রাঙ্গামাটিতে ‘বনভান্তের’ ১১তম পরিনির্বাণবার্ষিকী উদযাপিত খাগড়াছড়িতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের ৫ম বার্ষিকী সম্মেলন

নানিয়ারচরে ইউএনও’র বিদায় সংবর্ধনা

নানিয়ারচর প্রতিবেদকঃ পদোন্নতিজনিত কারণে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের আয়োজনে রাঙামাটির নানিয়ারচরে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এর বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৫ জানুয়ারি) সকালে নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমার কার্যালয়ে ও সভাপতিত্বে নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার এবং সদ্য পদোন্নতিপ্রাপ্ত বান্দরবান জেলার অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ ফজলুর রহমানের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

এতে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য ইলিপন চাকমা, নানিয়ারচর উপজেলা ভাইস চেয়ারম্যান নুর জামাল হাওলাদার, মহিলা ভাইস চেয়ারম্যান আসম আক্তার, ২নং নানিয়ারচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাপ্পি চাকমা, বুড়িঘাট ইউপি চেয়ারম্যান কল্পনা চাকমা, ঘিলাছড়ি ইউপি চেয়ারম্যান বাসন্তী চাকমা, এলজিইডি অফিসার আব্দুল মজিদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সপ্তশ্রী সাহা, কলেজ অধ্যক্ষ সন্তোষ বিকাশ খিসা, ও/সি এলএসডি ক্যচাথুই মারমা, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল হাওলাদারসহ উপজেলা পরিষদ ও পরিষদের কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা ফজলুর রহমানের ১১মাস ১৫দিন এই অল্প সময়ে দায়িত্বে কঠোর পরিশ্রম, কর্মদক্ষতা, সততা ও আদর্শের প্রশংসা করেন। সততা ও নিষ্ঠার ফলে তিনি শুধু অতিরিক্ত জেলা প্রশাসকই নয়, বক্তারা তার উত্তরোত্তর সফলতা কামনা করেন।

এসময় ফজলুর রহমান কান্নাজড়িত কণ্ঠে বলেন, নানিয়ারচরে এসে আপনাদের সকলের ভালবাসা আমাকে মুগ্ধ করেছে। আমি চলে যাচ্ছি এর অর্থ এই নয় যে আমি নানিয়ারচর কে ভূলে যাবো। আমি সময় পেলেই নানিয়ারচর ছুটে আসব। নানিয়ারচরের সৌন্দর্য আমাকে বিমোহিত করেছে। আমি আমার কাজে শতভাগ দেওয়ার চেষ্টা করেছি।

অনুষ্ঠানে জেলা পরিষদ সদস্য, উপজেলা আওয়ামী লীগ, সরকারি কলেজ, উপজেলা স্বাস্থ্য বিভাগ, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানবৃন্দ, উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের কর্মকর্তারা বিদায়ী ইউএনও কে সম্মাননা স্বারক প্রদান করেন।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd