শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ১০:০২ অপরাহ্ন

শিরোনাম :
পাথর বোঝায় ট্রাকের ধাক্কায় রাঙামাটির নানিয়ারচরে কলেজ ছাত্রী নিহত মাটিরাঙ্গায় ভারতীয় পণ্যসহ আটক এক রাঙামাটি রক্ষাকালী মন্দিরের সার্ধশত প্রতিষ্ঠা বার্ষিকীতে মঙ্গল শোভাযাত্রা গুইমারা প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ১০টাকার জন্য ছুরিকাঘাত আহত তুষিতা চাকমা চট্টগ্রাম বিভাগীয় সমাবেশে অংশগ্রহণের লক্ষে নানিয়ারচরে বিএনপি’র প্রস্তুতিমূলক সভা রাজস্থলীতে অতিরিক্ত বাঁশ বোঝাই ট্রাক উল্টে প্রাণ বেঁচে গেলো চালক ও হেলপার রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে স্থাপনা নির্মাণ নিষিদ্ধ রাঙ্গামাটিতে ‘বনভান্তের’ ১১তম পরিনির্বাণবার্ষিকী উদযাপিত খাগড়াছড়িতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের ৫ম বার্ষিকী সম্মেলন

সম্প্রীতিতে বিলাইছড়ি জোন

নিজস্ব প্রতিবেদক: পার্বত্য রাঙ্গামাটি জেলার বিলাইছড়ি উপজেলার অর্ন্তরগত বিলাইছড়ি সদর,কেংড়াছড়ি ও ফারুয়া ইউনিয়নের সমন্বয়ে সম্প্রীতি ফুটবল ট্র্নুামেন্ট ২০২৩ – এর আয়োজন করেন বাংলাদেশ সেনাবাহিনী বিলাইছড়ি জোন।

উপজেলা সাধারণ মানুষের মধ্যে বন্ধন দৃঢ় করা করা এবং যুব সমাজকে দেশের উন্নয়নে সমাজের জন্য সম্পদে পরিণত করার প্রয়াসেই এই ফুটবল প্রতিযোগিতা আয়োজন করা হয়েছে।

শনিবার (৭ জানুয়ারি) বিকাল ২ ঘটিকায় উপজেলা স্টেডিয়ামে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিলাইছড়ি সেনা জোনের জোন কমাণ্ডার লেঃ কর্ণেল মোঃ আহসান হাবিব রাজীব পিপিএম, পিএসসি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান,উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানুর রহমান, উপজেলার সকল প্রতিনিধিবৃন্দ,ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, মেম্বার সহ নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ।

বিলাইছড়ি জোন কর্তৃক আয়োজিত সম্প্রীতি ফুটবল টুর্নামেন্ট বিলাইছড়ি, ফারুয়া ও কেংড়াছড়ি হতে ২ টি করে মোট ৬ টি টিমের সমন্বয়ে এই টুর্নামেন্ট আয়োজন করা হয়েছে। পার্বত্য চট্টগ্রামে শান্তি ও সম্প্রীতি উন্নয়নে জোন ধারাবাহিকভাবে বিভিন্ন উদ্যোগ বাস্তবায়ন করছে। সম্প্রীতি ফুটবল টুর্নামেন্ট -২০২৩ এই অভিযাত্রায় বিলাইছড়ি জোনের একটি অনবদ্য প্রয়াস।

আজ হতে শুরু হয়ে আগামী ১৪ জানুয়ারি পর্যন্ত ৮ দিন ব্যাপী আয়োজিত টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে জোন কমান্ডার পার্বত্য এলাকায় শান্তি রক্ষায় বিলাই ছড়ি জোনের বিভিন্ন উদ্যোগ তুলে ধরেন।প্রধান অতিথি বিলাই ছড়ি জোনের এ ধরনের প্রয়াস চালু রাখবে বলে প্রতিশ্রুতি দেন।মাদকের প্রসার ও অপরাধ মূলক কর্মকান্ড রোধে যুবসমাজকে আরো বেশি সোচ্চার হওয়ার আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে উপস্থিত সকলেই বিলাইছড়ি জোনের এ মহতী উদ্যোগ ভূয়সী প্রশংসা করেন। বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যমেন উদ্বোধনী সূচনা ঘটে। এরপর শান্তি ও সম্প্রীতির প্রতীক হিসেবে পায়রা অবমুক্তকরন করেন জোন কমান্ডার।

সর্বশেষ ট্রপি উন্মোচন বিলাইছড়ি ও কেংড়াছড়ি ইউনিয়নের মধ্যকার অনুষ্ঠিত ফুটবল ম্যাচের মধ্য দিয়ে জাঁকজমকপূর্ণভাবে শেষ হয় সম্প্রীতি ফুটবল টুর্নামেন্ট।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd