সোমবার, ২৯ মে ২০২৩, ০৫:২১ অপরাহ্ন

শিরোনাম :
গুইমারায় ব্যাপক হারে বাড়ছে বাল্যবিবাহ গুইমারায় মাসিক আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত গুইমারায় বঙ্গবন্ধুর জুলিও কুরি শান্তিপদক প্রাপ্তির ৫০ বছর পুর্তি উদযাপন তিন দিনব্যাপী খাগড়াছড়িতে জেএসএসের ১৩ তম জাতীয় সম্মেলন শুরু খাগড়াছড়িতে বিচার প্রার্থীদের বিশ্রামাগারের ভিত্তিপ্রস্তর স্থাপন রাঙামাটির রাবিপ্রবি’তে ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত গুইমারার হাফছড়িতে ৮৫০ জনের মাঝে সোলার বিতরণ খাগড়াছড়িতে ইউনিটি ব্লাড ডোনার সোসাইটির ১ম প্রতিবার্ষিকী উদযাপন রাঙামাটি সদর উপজেলার দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ খাগড়াছড়িতে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত
বিভিন্ন জন্যকল্যাণ করে সুনামে ভাসছে গুইমারা রিজিয়নসহ সকল জোন

বিভিন্ন জন্যকল্যাণ করে সুনামে ভাসছে গুইমারা রিজিয়নসহ সকল জোন

নুরুল আলম:: গুইমারা রিজিয়ন ও অধীনস্থ সকল জোন কর্তৃক আর্থিক ও বিভিন্ন দ্রব্যাদি দিয়ে অসহায়দের পাশে দাড়িয়ে সহযোগিতার হাত বাড়িয়ে জনকল্যাণ মূলক কর্মকান্ড চালিয়ে যাচ্ছে সেনাবাহিনী। পার্বত্য অঞ্চলে সেনাবাহিনীকে সাধারণ মানুষ মনে করেন গরিবের বন্ধু। গুইমারা রিজিয়ন ২৪ আর্টিলারী ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো: কামাল মামুন বিএএমএস. এনডিসি. পিএসসি.জি অসহায় মানুষের ঘরে ঘরে গিয়ে নিজ হতে বিভিন্ন সামগ্রী বিতরণ করে ব্যপক সুনাজ অর্জন করেছে।

সম্প্রতি দেখা যায়, রমজান মাসে গুইমারা রিজিয়ন ও বিভিন্ন জোন এর উদ্যোগে অসহায়দের মাঝে ইফতার, ঘর মেরামতের জন্য ঢেউটিন, সোলার, ঈদবাজারসহ বিভিন্ন জনকল্যাণ মুলক সহযোগিতা করেছে। এছাড়াও চিকিৎসার অভাবে যারা শারিরীক সমস্যা ভুকছে তাদের জন্য বিনামূল্যে মেডিক্যাল ক্যাম্পের আয়োজন ও আর্থিক সমস্যায় যারা আছেন তাদের মাঝে অর্থ প্রদান, বিধবা ও অসহায় নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করে যাচ্ছে।

এরই মধ্যে উল্লেখযোগ্য হলে, ১০ টাকার ব্যাগ ভর্থি বাজার। রমজান মাসে গুইমারা রিজিয়ন ও বিদ্যানন্দ ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে অসহায় দুস্থদের মাঝে ১০টাকায় ব্যাগ ভর্থি বাজারের প্রদান করেন। এছাড়াও বিভিন্ন সময় বিভিন্ন জনকল্যাণ মুলক অভিযানিক কর্মকান্ডের আয়োজন করে থাকেন। এসব উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন স্থানীয় জনপ্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও এলাকার অসহায় সাধারণ জনগন।

 

 

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd