শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০২৩, ১২:১০ অপরাহ্ন

শিরোনাম :
মাটিরাঙ্গায় সেনা জোন কর্তৃক ভারতীয় ঔষধ ও কসমেটিকস জব্দ খাগড়াছড়ির দিঘীনালায় বাঙালি যুবককে কুপিয়ে আহত করেছে পাহাড়ি সন্ত্রাসীরা বিলাইছড়িতে তথ্য অফিস কর্তৃক নারী সমাবেশ অনুষ্ঠিত স্বামীর অমানসিক নির্যাতন, প্রাণনাশের হুমকির প্রতিবাদ ও জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন পানছড়িতে ২ লাখ টাকার বিদেশি সিগারেটসহ আটক ১ সরকারের উন্নয়ন তুলে ধরে নৌকায় জন্য ভোট চাইলেন মো: নূর হাকিম নানিয়ারচরে ৩৬লিটার মদ জব্দ ৬জন কে জরিমানা রাঙামাটিতে উপজাতি সন্ত্রাসীদের ব্যবহৃত অবৈধ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার মাটিরাঙ্গায় গণহত্যার বিচারের দাবিতে নাগরিক পরিষদের মানববন্ধন গুইমারার জালিয়াপাড়ায় পারিবারিক কলহের কারণে গৃহবধুর আত্মহত্যা
গুইমারার জালিয়াপাড়ায় পারিবারিক কলহের কারণে গৃহবধুর আত্মহত্যা

গুইমারার জালিয়াপাড়ায় পারিবারিক কলহের কারণে গৃহবধুর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক:: খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলার জালিয়াপাড়া গ্রামে পারিবারিক কলহের কারণে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা করেছে।

জানা যায়, ১৯ সেপ্টম্বর সকালে জালিয়াপাড়া গ্রামের রাজমিস্ত্রী আলীর ছেলে রবিনের স্ত্রী ইসরাত জাহান মনি (১৯) পারিবারিক কলহের কারণে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করে। স্থানীয় এক মহিলা তার বাসায় গিয়ে ইসরাত জাহান মনি কে ডাকতে থাকলে সাড়া শব্দ না পেয়ে দরজার ফাঁকা দিয়ে দেখে সে গলা ফাসিঁ দিয়েছে। তখন স্থানীয়দের খবর দিলে বাড়ির মালিক এসে দরজা ভেঙ্গে গলায় পেচানো ওরনাটি কেটে দেয়।

স্থানীয়রা জানায়, প্রায় সময় মেয়েটির স্বামী রবিন মেয়েটিকে নির্যাতন করত। আজ সকালেও মারধর করেছে। মারধর করার পর ছেলে বাজারে চলে গেলে মেয়েটি এমন কাজ ঘটায়। স্বামী রবিন একজন ধর্ষন মামলার আসামী বলে জানা যায়।

গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজিব চন্দ্র কর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে এবং আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। তিনি আরও বলেন পারিবারিক কলহের কারণে আত্মহত্যা সংঘটিত হতে পারে বলে ধারনা করা হচ্ছে। সব বিষয় ক্ষতিয়ে দেখা হচ্ছে। আত্মহত্যার পর স্বামী রবিন পলাতক রয়েছে।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd