বুধবার, ২৩ Jun ২০২১, ০৭:২৭ পূর্বাহ্ন

গুইমারায় যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক:: খাগড়াছড়ির গুইমারা বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে গুইমারা উপজেলা যুবলীগ। বুধবার(১১নভেম্বর) সকাল দলীয় কার্যালয়ে পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ বর্নাঢ্য র্যালী আলোচনা সভা এবং আয়োজন করা হয়।

গুইমারা উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব কুমার শীলের সভাপতিত্বে ও যুবলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম মীরের সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আইয়ুব আলী মেম্বার, সমীরন পাল, আওয়ামী লীগ নেতা শেখ হাফিজুর রহমান, সাবেক যুবলীগ নেতা কংজরী মারমা, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা উপজেলা ছাত্রলীগের সভাপতি(ভারপ্রাপ্ত) আনন্দ সোম প্রমূখ।

বক্তারা বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে শেখ ফজলুল হক মণির নেতৃত্বে ১৯৭২সালের ১১নভেম্বর রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এক যুব কনভেশনের মাধ্যমে প্রতিষ্ঠা লাভ করে সংগঠনটি।

বঙ্গবন্ধুর আদর্শের আদলে অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে যুবসমাজকে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়েই প্রতিষ্ঠিত হয় এ সংগঠন। গত চার দশকের বেশি সময় ধরে দীর্ঘ লড়াই-সংগ্রাম ও হাজারো নেতাকর্মীর আত্মত্যাগের মাধ্যমে যুবলীগ আজ দেশের সর্ববৃহৎ যুব সংগঠনে পরিণত হয়েছে।

তাই যুবকরা নিজেরা সুন্দর ও ভালো কাজের মাধ্যমে নিজ নিজ এলাকাকে মাদকমুক্ত করে যুবলীগের আদর্শের ছায়াতলে নিয়ে বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করার আহবান জানান।

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd