বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৭:৩৬ অপরাহ্ন

শিরোনাম :
খাগড়াছড়িতে বিএনপির বিক্ষোভ-সমাবেশে অবৈধ সরকারের পতন ঘন্টা বাঁজতে শুরু করেছে “প্রত্যাহারকৃত সেনা ক্যাম্পগুলোতে মোতায়েন করা হবে পুলিশ” খাগড়াছড়িতে বাক প্রতিবন্ধী শিশু বলাৎকারের অভিযোগে বৃদ্ধ গ্রেফতার চন্দ্রঘোনা ফেরীঘাটে দুর্ঘটনা:অল্পের জন্য বাঁচলো মোটরসাইকেল আরোহীর প্রাণ রাঙামাটি আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদার ”সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর” জলেভাসা জমিতে উচ্চফলনশীল ধান ফলনে কৃষকদের মুখে হাসি পরিত্যাক্ত সেনা ক্যাম্পে বসছে এপিবিএন পুলিশ ক্যাম্প রাঙামাটিতে জাতীয় শিশু-কিশোর ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা রাঙামাটি আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদার, সম্পাদক মুছা মাতব্বর রাঙ্গামাটিতে চলছে আওয়ামলীগের জেলা সম্মেলন
ট্রাক জ্বালিয়ে দেয়ার ঘটনায় অজ্ঞাত আসামী করে মামলা

ট্রাক জ্বালিয়ে দেয়ার ঘটনায় অজ্ঞাত আসামী করে মামলা

নিজস্ব প্রতিবেদক: রাঙামাটির নানিয়ারচর উপজেলার বেতছড়িতে চাঁদার দাবিতে উপজাতীয় সন্ত্রাসী কর্তৃক মাল বোঝাই ট্রাক জ্বালিয়ে দেয়ার ঘটনায় নানিয়ারচর থানায় মামলা হয়েছে।

নানিয়ারচর থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার পুলিশ বাদি হয়ে অজ্ঞাত নামা আট জনকে আসামী করে এ মামলা দায়ের করা হয়। (মামলা নং ১/তারিখ-২৪-০১-১৭)।

নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, ট্রাক পুড়িয়ে দেয়ার ঘটনায় পুলিশ বাদি হয়ে একটি মামলা দায়ের করা হয়েছে। এ পর্যন্ত কোন আসামী আটক করা হয়েছে কিনা বা সন্দেহজনক কাউকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে কিনা জানতে চাওয়া হলে তিনি বলেন ‘আমি চট্টগ্রাম আছি’।

এদিকে এ ঘটনায় দুই দিন পার হতে চললেও এখনো পর্যন্ত কাউকে আটক না করায় ক্ষোভ প্রকাশ করেছেন পরিবহন মালিক, শ্রমিকরা।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd