সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:১৮ অপরাহ্ন

ধর্ষণকারীর যাবজ্জীবন কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক:: খাগড়াছড়িতে ছয় বছরের এক শিশুকে ধর্ষণের ঘটনায় আসামী মোঃ খোরশেদ মিয়া ওরফে খুইশ্যা(২৩)কে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড দিয়েছে বিচারীক আদালত। সে সাথে ১০ হাজার টাকা জরিমানাও করা হয় তাকে।

বৃহষ্পতিবার (০৯ জানুয়ারী) দুপুরে আসামী উপস্থিতিতে খাগড়াছড়ি নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক রেজা মোঃ আলমগীর হাসান এই রায় ঘোষনা করেন। এ ঘটনায় পুলিশের চার্জশীট দাখিলের ৬ মাসের মাথায় এই রায় ঘোষনা দেয় আদালত। খাগড়াছড়িতে এ যাবৎকালে দ্রুততম সময়ে রায় বলে বলছেন আইনজীবিরা।

জানা যায়, গেল বছরের ৩ এপ্রিল জেলার মহালছড়ি উপজেলার মাষ্টারপাড়া এলাকার বাসিন্দা খোরশেদ মিয়া(২৩) প্রতিবেশী ছয় বছরের শিশুটিকে বেড়ানোর কথা বলে চোংড়াছড়ি এলাকায় নিয়ে শিশুটিকে ধর্ষণ করে।

পরে শিশুটি পরিবারের সদস্যদের বিষয়টি জানালে তার মা বাদী হয়ে খোরশেদ মিয়াকে আসামী করে মহালছড়ি থানায় মামলা করে। পুলিশ ঘটনার তদন্ত করে ৪ জুলাই খোরশেদ মিয়াকে আসামী করে এজাহার দাখিল করেন। এই মামলায় ১১জন স্বাক্ষীর স্বাক্ষ্য গ্রহণের পর আদালত এই রায় দেন। এই রায়ে আদালতের প্রতি সাধারণ মানুষের আস্থা আরো বাড়বে বলে মনে করছে সাধারণ মানুষ।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd