শুক্রবার, ১৮ Jun ২০২১, ০৩:৩৩ পূর্বাহ্ন

শিরোনাম :
মাথা গোঁজার ঠাঁই পাচ্ছে জমিলার পরিবার খাগড়াছড়ি জেলা পরিষদে করোনা প্রতিরোধক বুথ উদ্বোধন পার্বত্য চট্টগ্রামে উপজাতিদের সরকারি খাস ভূমি দখল ও ঘর বাণিজ্যের হিড়িক পার্বত্যাঞ্চলে বাঙালি শরনার্থীদের মানবেতর জীবন যাপন খাগড়াছড়িতে উন্নয়ন কাজের বিরুদ্ধে ষড়যন্ত্র খাগড়াছড়িতে ২৪ ঘন্টায় ১৩ জন করোনায় আক্রান্ত সিন্দুকছড়িতে প্রধানমন্ত্রীর উপহারের ঘর বুঝে পাচ্ছেন গৃহহীন পরিবার পাহাড়ে চলমান উন্নয়ন কাজের অগ্রগতি নিয়ে চলতি অর্থবছরে উন্নয়ন বোর্ডের ৪র্থ সভা খাগড়াছড়িতে বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন হতদরিদ্রদের “ঘরের” স্বপ্ন পূরণ করছেন প্রধানমন্ত্রী
মাটিরাঙার টিপু হত্যাকারীদের বিচারের দাবীতে বিক্ষোভ

মাটিরাঙার টিপু হত্যাকারীদের বিচারের দাবীতে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:: খাগড়াছড়ির মাটিরাঙায় নিজের বাসা থেকে ডেকে পল্লী চিকিৎসক নুর মোহাম্মদ টিপু হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের বিচারের দাবীতে মাটিরাঙায় বিক্ষোভ মিছিল করেছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ।

শুক্রবার (২৪ জুলাই) বিকালের দিকে মাটিরাঙা উপজেলা পরিষদের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিন শেষে তবলছড়ি সড়ক মোড়ে সমাবেশ করে।

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ নেতা মো. হেলাল উদ্দিনের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মাটিরাঙা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আনিছুজ্জামান ডালিম।

সমাবেশে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের নেতা মো. জালাল আহমেদ অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন।টিপুকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে দাবী করে প্রধান অতিথির বক্তব্যে সংগঠনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মাটিরাঙা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আনিছুজ্জামান ডালিম এ হত্যাকান্ডের জন্য পাহাড়ে সন্ত্রাসের গডফাদার জেএসএস প্রধান সন্তু লারমা ও ইউপিডিএফ প্রধান প্রসীত বিকাশ খীসাকে দায়ী করেন।

আর কতো খুন-গুম হলে পাহাড়ে তাদের সন্ত্রাসী কর্মকান্ড বন্ধ হবে এমন প্রশ্ন করে তিনি অবিলম্ভে খুনী সন্তু লারমা ও প্রসীত বিকাশ খীকে আইনের আওতায় আনার দাবী করেন।

প্রসঙ্গত, শুক্রবার ভোর সাড়ে চারটার দিকে স্বজনের অসুস্থতার কথা বলে তাকে বাসা থেকে ডেকে নিয়ে যায় তিন অজ্ঞাত উপজাতিয় যুবক। চিকিৎসার জন্য ডেকে নেয়ার দশ ঘন্টা পর বেলা দেড়টার দিকে স্থানীয়রা খাগড়াছড়ি-ঢাকা আঞ্চলিক সড়কের সাপমারা ব্রীজের নীচে পা ভাঁধা বিবস্র মরদেহ পড়ে থাকতে দেখে নিরাপত্তা বাহিনী ও পুলিশকে খবর দিলে বেলা আড়াইটার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd