মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৫:১৫ পূর্বাহ্ন

শিরোনাম :
গুইমারাতে চেয়ারম্যান পদে ১১ সংরক্ষিত মহিলা ২৭ ও সদস্য ৭২ জনের মনোনয়নপত্র দাখিল গুইমারাতে উপজেলা প্রশাসনের উদ্যোগে শেখ রাসেল দিবস পালিত গুইমারা আওয়ামীলীগের উদ্যোগে শেখ রাসেল দিবস পালিত “খাগড়াছড়ি জেলা পরিষদে শেখ রাসেল জন্মদিন উদযাপন” খাগড়াছড়িতে শেখ রাসেলের জন্মদিন ও শেখ রাসেল দিবস “উৎসব আনন্দে র‌্যালী ও কেক কেটে জন্মদিন উদযাপন” “পাহাড়কে আবারো অশান্ত করার পাঁয়তারা ” দূর্গম পাহাড়ে গাঁজার সাম্রাজ্য গড়ে তুলেছে মাদক ব্যবসায়ীরা গুইমারার ভাঙ্গারি ব্যবসায়ী শানু মুসল্লি ৪ দিন ধরে নিখোঁজ প্রশাসনের নিরবতায়, খাগড়াছড়িতে অবৈধ বালু উত্তোলন অব্যাহত তৃতীয় ধাপে ইউপি নির্বাচনের ভোট গ্রহন ২৮ নভেম্বর
খাগড়াছড়ি জনস্বাস্থ্য বিভাগীয় কর্মকর্তার বিদায়-বরণ

খাগড়াছড়ি জনস্বাস্থ্য বিভাগীয় কর্মকর্তার বিদায়-বরণ

নিজস্ব প্রতিবেদক:: খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু বলেছেন, জনগণের সুপেয় পানির অধিকার নিশ্চিতে জনস্বাস্থ্য বিভাগের সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীদের অবদান অনস্বীকার্য্য। মানুষসহ প্রতিটি প্রাণির জন্য পানি যেমন অপরিহার্য্য। কিন্তু মানুষের জন্য সুপেয় এবং বিশুদ্ধ পানির কোন বিকল্প নেই।

ভূ-প্রাকৃতিক কারণে পার্বত্যা লের অনেক এলাকায় সুপেয় পানির সংস্থান করা চ্যালেঞ্জিং। তবু বিভাগটির একাগ্রতায় খাগড়াছড়ি পার্বত্য জেলার অনেক দুর্গম ও প্রত্যন্ত জনপদে মানুষ ধীরে ধীরে সুপেয় পানির আওতায় আসছে।

তিনি সোমবার বিকেলে খাগড়াছড়ি জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর-এর উদ্যোগে নির্বাহী প্রকৌশলীসহ অন্যান্য কর্মকর্তাদের বিদায়-বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বিভাগটির নিজস্ব মিলনায়তনে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগের আহবায়ক পার্থ ত্রিপুরা জুয়েল’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পার্বত্য জেলা পরিষদের ভারপ্রাপ্ত মূখ্য নির্বাহী কর্মকর্তা টিটন খীসা, নবনিযুক্ত নির্বাহী প্রকৌশলী রেবেকা আহসান, বিদায়ী নির্বাহী প্রকৌশলী মো: ফজির উদ্দিন এবং খাগড়াছড়ি ঠিকাদার কল্যাণ সমিতি’র সা: সম্পাদক ও রাজনীতিক মো: দিদারুল আলম।

সভায় গত কয়েক বছর ধরে জেলার জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগ থেকে অবসরে যাওয়া বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীদের আনুষ্ঠানিকভাবে বিদায় জানানো হয়। এসময় পার্বত্য জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা মো: সাইফুল্ল্যাহ, জনসংযোগ কর্মকর্তা চিংলামং চৌধুরীসহ জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগের কর্মকর্তা-কর্মচারী এবং বিভাগীয় ঠিকাদাররা উপস্থিত ছিলেন।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd