শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৫:৫০ পূর্বাহ্ন

গুইমারা প্রেস ক্লাবের মাসিক আলোচনা সভা

গুইমারা প্রেস ক্লাবের মাসিক আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক: খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলার গুইমারা উপজেলা প্রেস ক্লাবের সদস্য মন্ডলির মাসিক আলোচনা সভা ও গুইমারা প্রেস ক্লাবের সাবেক  আহবায়ক খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও গুইমারা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মেমং মারমার সাথে সৌজন্য সাক্ষাৎ শেষে, ২এপ্রিল ২০২১ সকাল ১১ ঘটিকায় প্রেস ক্লাব কার্যালয়ে সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন গুইমারা প্রেস ক্লাবের সভাপতি নুরুল আলম, অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক এম দুলাল আহাম্মদ, সাংগঠনিক সম্পাদক আনন্দ সোম, অর্থ সম্পাদক শাহ আলম, দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন, তথ্য ও গবেষনা সম্পাদক আব্দুর রহিম, প্রচার সম্পাদক আবুল হোসেন রিপন, ক্রিড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাচিং মারমা, সমাজ সেবা ও আপ্যায়ন সম্পাদক ফোরকানুল হক সাকিব, নির্বাহী সদস্য আসরাফুল ইসলাম বেলাল , জনি ভট্রাচার্য, সদস্য মো.মহি উদ্দিন প্রমুখ। গুইমারা প্রেস ক্লাবের সদস্যদের নিয়ে মাসিক সভা দীর্ঘ সময় সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার জন্য এবং দপ্তরের স্ব-স্ব পদের দায়িত্ব প্রদান সহ সম-সাময়িক গুরুত্বপুর্ন ঘটনাবলী নিয়ে হাউজে আলোচনা সাপেক্ষে সিদ্ধান্ত নেওয়া হয়।

প্রেস ক্লাবের কোনো সদস্য গঠন তন্ত্রের বহির্ভুত কর্মকান্ড থেকে বিরত থাকার এবং প্রেস ক্লাবের সুনাম নষ্ট হয় এমন কাজ কেউ করলে তাহা সদস্যদের নজরে আসলে তৎক্ষনাত সভাপতি ও সম্পাদক কে জানোর জন্য আহবান করা হয়।

গুইমারা প্রেস ক্লাবের সাবেক আহবায়ক মেমং মারমার দেওয়া দিক নির্দেশনা মুলক পরামর্শ কে সকল সদস্যরা বৈঠকে স্বাগত জানান।এবং ইতি পূর্বে প্রেস ক্লাবের উন্নয়নের সার্থে আসবাবপত্র প্রদান করে সহযোগীতা করেন।বর্তমানে ব্যাক্তিগত ভাবে সংবাদ প্রেরনের জন্য যে সব সামগ্রী প্রয়োজন তার সাধ্য মোতাবেক সহযোগিতা প্রদানের আশ্বাস দেন।

 

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd