বুধবার, ২৩ Jun ২০২১, ০৯:২৬ পূর্বাহ্ন

বৈসাবী,বাংলা নববর্ষ ও রমজানের শুভেচ্ছা ইউপিডিএফ গণতান্ত্রিকের

বৈসাবী,বাংলা নববর্ষ ও রমজানের শুভেচ্ছা ইউপিডিএফ গণতান্ত্রিকের

আল-মামুন,খাগড়াছড়ি:: পার্বত্য চট্টগ্রামের বসবাসরত চাকমা,মারমা,বিত্রপুরাসহ সকল জাতি গোষ্ঠির অন্যতম উৎব বৈসু,সাংগ্রাই,বিজু অর্থাৎ বৈসাবী এবং বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছে ইউপিডিএফ গণতান্ত্রিক। সে সাথে ধর্মপ্রাণ মুসলমানদের পবিত্র শাহে রমজানের শুভেচ্ছা জানান সংগঠনটি।

এক বিবৃতিতে ইউপিডিএফ গণতান্ত্রিক এক কেন্দ্রীয় সভাপতি শ্যামল কান্তি চাকমা বলেন, ধর্ম যার যার উৎস সবার। শুধু তাই নয় পার্বত্য চট্টগ্রামে সকল জাতি,ধর্মের মানুষের মেলবন্ধনকে অটুট রাখতে ভ্রাতৃত্বের বন্ধনের কোন বিকল্প নেই।

সকল সম্প্রদায়ের মানুষে মানুষে অহিংসার বার্তাকে বুকে ধারন করে পাহাড়কে এগিয়ে নিতে কাজ করার আহবান জানান তিনি। এ সময় তিনি সংগঠনের পক্ষ থেকে বৈসু,সাংগ্রাই,বিজুসহ সম্মিলিত ভাষায় বৈসাবী এবং বাংলা নববর্ষের শুভেচ্ছা জানান। পাশাাপাশি মুসলমানদের পবিত্র মাহে রমজানের মধ্য দিয়ে ধর্য্য,আত্মত্যাগ ও মানুষে মানুষে শান্তির নিভীড় সম্পর্ক গড়ে তোলার মাসে সকলের প্রতি শ্রদ্ধা জানান।

একই সাথে বৈসাবী উপলক্ষ্যে ইউপিডিএফ গণতান্ত্রিক এর কেন্দ্রীয় তথ্য ও প্রচার সম্পাদক মিটন চাকমা,কেন্দ্রীয় ছাত্র বিষয়ক সম্পাদক অমল চাকমা, খাগড়াছড়ি সদর উপজেলা আহবায়ক আলোকময় চাকমা, রাঙ্গামাটি জেলা আহবায়ক বরুণ চাকমা কার্বারী,কেন্দ্রীয় পিসিপির আহবায়ক দীপন চাকমা, মাটিরাঙ্গা উপজেলা সমন্বয়ক সুলেন চাকমা,পানছড়ি উপজেলা সমন্বয়ক দীপন আলো চাকমা,দীঘিনালা উপজেলা সমন্বয়ক জয়প্রিয় চাকমা, লংগদু ইউনিটের সমন্বয়ক আনন্দ চাকমা নেতাকর্মী ও এলাকাবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd