শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৭:৪৭ পূর্বাহ্ন

খাগড়াছড়িতে স্বেচ্ছাসেবকলীগের মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

খাগড়াছড়িতে স্বেচ্ছাসেবকলীগের মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

আল-মামুন:: মহামারি করোনায় সাধারণ মানুষের মাঝে জনসচেতনতা বৃদ্ধি ও করোনা প্রতিরাধে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছে খাগড়াছড়ি জেলা স্বেচ্ছাসেবকলীগ। বুধবার সকালে খাগড়াছড়ি জেলা শহরের শাপলা চত্ত্বর এলাকায় টমটম চালক,পথচারী,দোকানীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে এই মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।

খাগড়াছড়ি জেলা স্বেচ্ছাসেবকলীগ (ভারপ্রাপ্ত) সভাপতি আবুল কাশেম এর নেতৃত্বে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণকালে এতে অংশ নেয়, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম,সহ-সভাপতি দীপায়ন রোয়াজা,প্রচার সম্পাদক মো: আলী আক্কাছ,খাগড়াছড়ি সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক আহবায়ক রুবেল ত্রিপুরা,খাগড়াছড়ি পৌর স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক মো: তারেক আজিজ প্রমূখ।

খাগড়াছড়ি জেলা স্বেচ্ছাসেবকলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি আবুল কাশেম ও সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম জানান, কেন্দ্রীয় নির্দেশনায় করোনা মহামারি প্রতিরোধ ও জনসচেতনতা বৃদ্ধির লক্ষে এই কর্মসূচী পালন করা হয়েছে। সে সাথে সাধারন মানুষ সচেতন হলেই করোনা সংক্রমণ প্রতিরোধ করা সম্ভব হবে বলে স্বেচ্ছাসেবকলীগ নেতারা মন্তব্য করেন।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd