শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৬:২০ পূর্বাহ্ন

গুইমারায় ট্রাক-সিএনজি’র সংঘর্ষে সিএনজি চালকের মৃত্যু, রহস্যজনক কারনে হয়নি ময়না তদন্ত

গুইমারায় ট্রাক-সিএনজি’র সংঘর্ষে সিএনজি চালকের মৃত্যু, রহস্যজনক কারনে হয়নি ময়না তদন্ত

নুরুল আলম: খাগড়াছড়ি জেলার গুইমারায় মাল বোঝাই ট্রাক ও যাত্রীবাহি সিএনজি’র (অটোরিক্সা) মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালক মো: সোহাগ (১৯) এর মৃত্যু হয়েছে। নিহতের বাড়ী কুমিল্লার চান্দিনায় বলে জানা যায়। রহস্যজনক কারনে নিহতের ময়না তদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে।

আহত যাত্রী মোঃ আনোয়ার হোসেন, পিতা- মো জয়নাল আবেদিন তবলছড়ি ও পিংকি আক্তার, পিতা- আনোয়ার হোসেন, তবলছড়ি, মাটিরাঙ্গা এদেরকে মাটিরাঙ্গা হাসপাতালে ভর্তি করলে তাদের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য খাগড়াছড়ি রেফার করা হয়। সাংবাদিকেরা খাগড়াছড়ি সদর হাসপাতালে গেলে রোগিদের হাসপাতালে ভর্তির কোন তথ্য পাওয়া যায়নি। এমন কি রোগিদের কে মাটিরাঙ্গায় ভর্তি করা বাহক মোঃ বাহাদুর যে মোবাইল নাম্বার দিয়েছে সেটিও বন্ধ। রোগিদের বর্তমান অবস্থা সমন্ধে কিছুই জানা যাচ্ছে না।
বৃহস্পতিবার (৬ মে ২১) দুপুর দেড়টার দিকে গুইমারা উপজেলার লুন্দুক্যাপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ধুমড়ে মুচড়ে যায় দুর্ঘটনায় কবলিত সিএনজিটি।
পুলিশ ও স্থানীয়রা জানান,খাগড়াছড়ির-চট্টগ্রাম-ফেনীর আঞ্চলিক সড়কের গুইমারা থানাধীন লুন্দুক্যাপাড়া এলাকায় দুপুরে মুখোমুখী সংঘর্ষ হয় মাল বোঝাই ট্রাক (চট্ট মেট্রো- ট ১১- ৬৮৮২) এর সাথে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহি সিএনজি’র। এ সময় সিএনজিতে থাকা অন্য ২ যাত্রীরা আহত হলেও মারা যায় চালক মো: সোহাগ নামের যুবক। এ ঘটনায় ট্রাক ড্রাইভার মো: হক সাহেবকে আটক করেছে গুইমারা থানার পুলিশ। এ ঘটনায় মামলা হয়েছে। যার মামলা নং-০২। তারিখ ৬ মে ২০২১।

সড়ক দুর্ঘটনায় চালক মো: সোহাগ নিহতের ঘটনা জানতে খাগড়াছড়ি জেলা ও উপজেলার সাংবাদিকেরা তথ্য জানার জন্য গুইমারা থানার ওসির সাথে টেলিফনে যোগাযোগ করতে চাইলে উনি টেলিফোন রিসিভ না করায় তথ্য সংগ্রহের ব্যাপারে সাংবাদিকরা হয়রানির শিকার।

গুইমারা থানা পুলিশ সূত্রে জানায়, সংঘর্ষে পতিত ট্রাক ও সিএনজি গুইমারা থানায় আটক রয়েছে।
অন্য দিকে পুলিশের পক্ষ থেকে নিহতের বোন বাদী হয়ে মামলা দায়ের করেছে জানালেও নিহতের বোন তানিয়া বলেন আমার কাছে থেকে একটি স্বাক্ষর নিয়েছে ট্রাকের মালিক এবং আমাদের সাথে ক্ষতিপূরণ দিবে বলে কথা হয়েছে। এ ঘটনায় রহস্যজনক কারনে নিহতের ময়না তদন্ত ছাড়াই রাতে লাশ পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে।

 

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd