শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৭:৪০ পূর্বাহ্ন

সাংবাদিক রোজিনার মুক্তির দাবীতে গুইমারায় প্রতিবাদ সভা

সাংবাদিক রোজিনার মুক্তির দাবীতে গুইমারায় প্রতিবাদ সভা

নিজস্ব প্রতিবেদক:: খাগড়াছড়ির গুইমারায় প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামের উপর হামলা, মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবীতে প্রতিবাদ সভা করেছে গুইমারা প্রেসক্লাব। শনিবার (২২মে ২০২১) বিকালে গুইমারা প্রেস ক্লাব কার্যালয়ে এই প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

সভাপতি নুরুল আলমের সভাপতিত্বে প্রতিবাদ সভায় এতে উপস্থিত ছিলেন গুইমারা প্রেস ক্লাব অর্থ সম্পাদক শাহ আলম, দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আব্দুর রহিম, প্রচার সম্পাদক আবুল হোসেন রিপন, সমাজ সেবা ও আপ্যায়ন সম্পাদক ফোরকানুল হক সাকিব, আশরাফুল ইসলাম বেলাল, জনি ভট্টাচার্য, রুবেল পাল, মো: মহিউদ্দিনসহ পেশাজীবি সাংবাদিকরা।

এতে জাতীয় ও আঞ্চলিক পত্রিকায় সাংবাদিকেরা ঐক্যবদ্ধ হয়ে সাংবাদিকদের বিরুদ্ধে যে কোন ষড়যন্ত্র মোকাবেলা করার হুশিয়ারী জানিয়ে বক্তারা বলেন, গত ১৩মে ২০২১ বৃহস্পতিবার বাংলাদেশে অনুসন্ধানী সাংবাদিকতায় বেশ সুনাম অর্জনকারী এবং বড় বড় রাঘববোয়ালদের দুর্নীতির চিত্র উন্মোচনকারী প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে সরকারী আমলা কর্তৃক হেনস্তা, অমানবিক নির্যাতন ও স্বাধীন সাংবাদিকতার প্রতিবন্ধকতা সৃষ্টি করা হচ্ছে।

সে সাথে আইনের নামে রাষ্ট্রের নিরাপত্তার বিঘ্নিত হওয়ার অজুহাতে একজন দুর্নীতিগ্রস্ত ব্যক্তির অপরাধ ঢাকতে মামলায় জড়ানোর ঘটনার তীব্র নিন্দা ও সাংবাদিকদের নিরাপত্তা নিয়ে গভীর উদ্বেগ প্রকাশ করা হয় এতে। একই সাথে উক্ত ঘটনার বিচার বিভাগীয় তদন্তসহ স্বাস্থ্যখাতে অব্যাহত দুর্নীতির বিরুদ্ধে রাষ্ট্রের সর্বোচ্চ পর্যায় থেকে নিরপেক্ষ তদন্ত ও জড়িতদের বিচার দাবী করেন।একই সাথে দ্রুত সময়ের মধ্যে সাংবাদিক রোজিনা ইসলাম এর মুক্তি ও মামলা প্রত্যাহারের জোর দাবী জানানো হয় প্রতিবাদ সভা থেকে।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd