রবিবার, ২৫ Jul ২০২১, ০৬:২২ পূর্বাহ্ন

খাগড়াছড়িতে নানা আয়োজন আ’লীগের প্রতিষ্ঠা বাষিকী উদযাপন

খাগড়াছড়িতে নানা আয়োজন আ’লীগের প্রতিষ্ঠা বাষিকী উদযাপন

আল-মামুন,খাগড়াছড়ি 

খাগড়াছড়িতে নানা আয়োজনের মধ্য দিয়ে উদযাপিত হয়েছে বাংলাদেশ আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠা বাষিকী। বুধবার সকালে জেলা আওয়ামীলীগের কার্যালয়ে জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে পতাকা উত্তোলন,বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে সংগঠনটি।

পরে সকল শহীদদের শ্রদ্ধা জানিয়ে ১মিনিট নীরবতা পালন করে সংক্ষিপ্ত আলোচনা সভার করা হয়। এতে সভাপতিত্ব করেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরা।

এ সময় খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া,যুগ্ম সম্পাদক এ্যাড. আশুতোষ চাকমা, এমএ জব্বার,সংগঠনিক সম্পাদক পার্থ ত্রিপুরা জুয়েল,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক খোকনেশ^র ত্রিপুরা,মহিলা বিষয়ক সম্পাদক শতরূপা চাকমা,দপ্তর সম্পাদক চন্দন কুমার দে,উপ-দপ্তর সম্পাদক সাংবাদিক নুরুল আজম,জেলা যুবলীগ সাধারণ সম্পাদক কেএম ইসমাইল হোসেন,জেলা ছাত্রলীগ আহবায়ক উবিক মোহন ত্রিপুরাসহ নেতাকর্মীরা এতে অংশ নেয়।

আলোচনা সভায় রণ বিক্রম ত্রিপুরা বলেন, অনেক সংগ্রাম ও ত্যাগের মধ্য দিয়ে আওয়ামীলীগ প্রতিষ্ঠা হয়েছে। তাই আওয়ামীলীগের দীর্ঘ পথচলার ইতিহাস জানতে হবে। তবেই রাজনৈতিক দূরদর্শীতা ও নেতৃত্বের সঠিক ধারণা পাওয়া যাবে। বিকৃত মিথ্যা ইতিহাস দিয়ে কখনো জনপ্রিয়তা অর্জন করা যায় না বলে মন্তব্য করে তিনি বর্তমান আওয়ামীলীগ সরকারের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী নিয়ে সংক্ষিপ্ত আলোচনা করেন। এ সময় নেতাকর্মীদের করোনা প্রতিরোধে মাস্ক ও হ্যান্ডস্যানিটাইজার ব্যবহারের পরামর্শ দেন এই নেতা।

অন্যদিকে- বাংলাদেশ আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সচেতনতমুলকা লিপলেট ও মাস্ক বিতরণ করেছে খাগড়াছড়ি জেলা ছাত্রলীগ। জেলা ছাত্রলীগের আহবায়ক উবিক মোহন ত্রিপুরার নেতৃত্বে মাস্ক ও লিপলেট বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরা। এ সময় জেলা আওয়ামীলীগসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd