রবিবার, ২৫ Jul ২০২১, ০৪:৫৫ পূর্বাহ্ন

মাটিরাঙ্গায় র‌্যাবের অভিযানে অস্ত্রসহ যুবক আটক

মাটিরাঙ্গায় র‌্যাবের অভিযানে অস্ত্রসহ যুবক আটক

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:: খাগড়াছড়ির মাটিরাঙ্গায় অস্ত্র ও গুলিসহ মো: রুহুল আমিন রুবেল (৩১) নামে এক যুবক কে আটক করেছে র‌্যাব-৭। শনিবার (২৬ জুন) সন্ধ্যার দিকে তাকে মাটিরাঙ্গা মাছ বাজারে আব্দুর রশিদের ৪তলা ভবন থেকে আটক করা হয়।

এ সময় তার কাছ থেকে একটি দেশীয় এলজি ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। র‌্যাবের হাতে আটক মো. রুহুল আমিন রুবেল খাগড়াছড়ির ইসলামপুর এলাকার বাসিন্দা নুরুল ইসলামের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, মাটিরাঙ্গা মাছ বাজারে আব্দুর রশিদের ৪ তলা ভবনে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে শনিবার (২৬ জুন) সন্ধ্যার দিকে ঘন্টাব্যাপী অভিযান চালায় র‌্যাব-৭।

এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা রুহল আমিন রুবেল আটক করে। পরে আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার কাছে থাকা একটি প্লাস্টিকের ব্যাগ থেকে একটি দেশীয় এলজি ও এক রাউন্ড গুলি উদ্ধারসহ তাকে গ্রেফতার করা হয়। আটকের পরদিন রোববার (২৭ জুন) দুপুরের দিকে আটক রুহুল আমিন রুবেলকে অস্ত্র ও গুলিসহ মাটিরাঙ্গা থানায় হস্তান্তর করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আলী জানান, এ ঘটনায় ডিএডি মো: শরিফুল ইসলাম বাদী হয়ে মাটিরাঙ্গা থানায় একটি মামলা দায়ের করেছেন। আসামীকে আদালতে সোপর্দ করা হয়েছে।

 

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd