শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০২:৪২ অপরাহ্ন

শিরোনাম :
অবৈধভাবে বালু উত্তোলন বন্ধে নীতিমালা হচ্ছে… ৬ ফেব্রুয়ারী পর্যন্ত বন্ধ সকল শিক্ষা প্রতিষ্ঠান অবৈধ ইটভাটা বন্ধের নিদের্শ পুলিশের অভিযানে পেটের ভেতর ইয়াবাহসহ ৩জন আটক মানিকছড়ি-লক্ষ্মীছড়ি সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ট্রাক গাছে নিয়ন্ত্রণহীন ট্রাকের ধাক্কা: বাবা-ছেলের মৃত্যু খাগড়াছড়ি ইউনিট কার্যালয়ের সম্মেলন কক্ষে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড এর সভা বার বার জরিমানা করার পরও থামছে না অবৈধভাবে বালু উত্তোলন ও মাটিকাটা মহালছড়িতে সেনাবাহিনী ও খাগড়াছড়ি লেডিস ক্লাবের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ মানিকছড়িতে জেলা পরিষদের উদ্যোগে ক্রীয়া সামগ্রী বিতরণ
ঈদ সামগ্রী নিয়ে অসহায় সোবাহান পাশে দাঁড়ালো জাগো সংগঠন

ঈদ সামগ্রী নিয়ে অসহায় সোবাহান পাশে দাঁড়ালো জাগো সংগঠন

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:: খাগড়াছড়ির জেলা শহরের এক অসহায় বৃদ্ধ আব্দুল সোবাহান। তাই নেই কোন ঘর বাড়ি,কোন রকম খেয়ে পরে বেঁচে আছে পরিবারটি। বিষয়টি জানার পর দুপুরের জাগো সংগঠনের সভাপতি নয়ন বড়ুয়াসহ সংগঠনের কর্মীরা ঈদ সামগ্রী নিয়ে হাজির হয় তার বাসায়।

এ সময় জাগো সংগঠনের সাথে সহযোগীতার হাত বাড়িয়ে দেন,আবদুর রাজ্জাক,সাবেক ছাত্র লীগের নেতা টিকো চাকমা,জাগো সংগঠনের কর্মী দেলোয়ার হোসেনসহ বেশ কয়েকজন হৃদয়বান ব্যাক্তি।

ঈদ সামগ্রীর মধ্যে সংগঠনটির পক্ষ থেকে পরিবারকে নগদ অর্থ, ১টি লুঙ্গি,১টি শাড়ি ১টি গেঞ্জি,চাল ১ বস্তা,পেঁয়াজ ২ কেজি, আলু ২ কেজি,মসর ডাল ১,চিনি ১ কেজি,লবণ ২ কেজি,দুধ পাউডার আঁধা কেজি, তেল ২ লিটার, বড় নুডুলস্ ১ প্যাকেট, সেমাই ২ প্যাকেট, লাক্স সাবান ১টি,বাংলা সাবান ১টি,হলুদ গুড়া,মরিচ গুড়াসহ প্রয়োজনীয় সামগ্রী তুলে দেওয়া হয় এতে।

এই সময় উপস্থিত ছিলেন জাগো সংগঠনের কর্মী আরিফ হোসেন, জয়নাল আবেদীন, জোবায়ের হোসেন, ইমরান হোসেন,সুমন দেবনাথ,নয়ন বড়ুয়া ,মো: হৃদয় ও জহিরুল ইসলাম রুবেল।

অসহায় বৃদ্ধ আব্দুল সোবাহান নিজের মেয়ের বিয়ের বয়স পেরিয়ে গেলেও অর্থের অভাবে বিয়ে দিতে পারচ্ছেন না। এই অসহায় বাবা একমাত্র মেয়ে ছাড়াও দুজনেই বয়ষ্ক ও খুবই অসুস্থতার মধ্যে জীবন যাপন করে আসছে।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd