রবিবার, ২৫ Jul ২০২১, ০৫:৪৮ পূর্বাহ্ন

এবার করোনায় মাটিরাঙ্গায় নারীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:: খাগড়াছড়ির মাটিরাঙ্গায় এবার জামিনা খাতুন (৮০) এক নারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। মঙ্গলবার (৭ জুলাই) সকাল ১০টার দিকে ভুঁইয়াপাড়া এলাকায় তিনি বাড়িতে মৃত্যুবরণ করেন।

খাগড়াছড়ি সিভিল সার্জন ডা. নুপুর কান্তি দাশ করোনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। মৃত জামিনা খাতুন মাটিরাঙ্গা পৌরসভার ৮ননং ওয়ার্ডের ভুইয়াপাড়া এলাকার মৃত: নুর মিয়া সর্দারের স্ত্রী।

নিহতের ছেলে মো. জয়নাল আবেদীন জানান, গত শনিবার (৩ জুলাই) জামিনা খাতুনের দেহে করোনা শনাক্ত হয়। এরপর পরই ওই নারী খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালের আইসোলেশনে ভর্তি ছিলেন। অবস্থার অবনতি ঘটলে মঙ্গলবার (৭ জুলাই) সকালের দিকে তাকে মাটিরাঙ্গার নিজ বাড়িতে নিয়ে আসা হলে সকাল সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয় ।

এদিকে মাটিরাঙ্গা উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে মাটিরাঙ্গা পৌরসভার ২নং ওয়ার্ডের নতুনপাড়া কবরস্থানে তার লাশ দাফন করার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন ২নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলী।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার (অ.দা) মিজ ফারজানা আক্তার ববি বলেন, করোনায় আক্রান্ত হয়ে ওই নারী মারা যাওয়ার পরে প্রশাসনের পক্ষ থেকে সবধরনের পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। নিহতের পরিবারের সদস্যদের করোনা পরীক্ষার আওতায় আনা হবে বলে জানিয়ে তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd