রবিবার, ২৫ Jul ২০২১, ০৬:৩৫ পূর্বাহ্ন

খাগড়াছড়িতে করোনায় এক নারীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:: খাগড়াছড়িতে করোনায় আক্রান্ত হয়ে সুর্যবানু বিবি (৮৫) নামের এক নারীর মৃত্যু হয়েছে। তিনি দীঘিনালা উপজেলার হাসেনসনপুর এলাকার মৃত আঃ আজিজ এর সহধর্মীনি। মঙ্গরবার (৬ জুলাই ২০২১) ভোরে তিনি জেলা সদর হাসপাতালে মৃত্যুবরণ করেন।

খাগড়াছড়ির সিভিল সার্জন ডা. নুপুর কান্তি দাশ মৃত্যুর সত্যতা নিশ্চিত করে জানান, খাগড়াছড়িতে গত ২৪ঘন্টায় করোনা আক্রান্ত একজনের মৃত্যু হয়েছে এবং টেস্টে ৯২জনের নমুনায় ৩০জনের পজেটিভ শনাক্ত হয়েছে । এ নিয়ে চলতি মাসে ৩৫ দশমিক ৮৭ শতাংশে করোনা শনাক্তের হার বলে তিনি জানান।

মঙ্গলবার ৬ই জুলাই খাগড়াছড়ি জেলায় ৩৩ জনের নমুনায় করোনা পজেটিভ এবং এ পর্যন্ত জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ৩শ ৩৩ জনে। মোট টেস্ট ৮হাজার ৩শত ৮৪ এর মধ্যে পজিটিভ ১ হাজার ৩শ ৬৬ জন বলে সূত্র জানায়।

চলতি মাসে মোট ৫শ ৮০জন করোনা টেষ্টে ২০৬ জন পজিটিভ যা সনাক্তের হার ৩৫.৫১%। বর্তমানে হাসপাতালে করোনা সন্দেহে ভর্তি রোগীর সংখ্যা ৩৬জন। তার মধ্য পজিটিভ রোগীর সংখ্যা ২০জন, সন্দেহ জনক রোগীর সংখ্যা ১৬জন।

প্রসঙ্গত: খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে ২’রা জুলাই সুর্যবানু বিবি জ্বর,গলা ব্যাথা, শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হয়। ৩রা জুলাই তার করোনা পজিটিভ রিপোর্ট আছে। অবশেষে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ তার মৃত্যু হয়। মৃত্যু ব্যক্তির আবার নমুনা সংগ্রহ করে দুপুরে পারিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে হাসপাতাল সূত্র নিশ্চিত করেছে।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd